ভোডাফোন দিচ্ছে নতুন গ্রাহকদের জন্য বাম্পার অফার

  

জিওর ধাক্কা কাটিয়ে ধীরে ধীরে আবার বাজাররে ফিরতে চাইছে ভোডাফোন। গত কয়েকমাসে কোম্পানি গ্রাহকদের বেশ কয়েকটি আকর্ষণীয় প্ল্যান লঞ্চ করেছে। তবে শুধু পুরানো গ্রাহকদের জন্য প্ল্যান নয় । কোম্পানি নতুন গ্রাহকদের জন্য ও আকর্ষণীয় কয়েকটি প্ল্যান লঞ্চ করেছে। আজ আমরা এই সমস্ত প্ল্যানগুলো সম্পর্কে আপনাদেরকে বলবো।

ভোডাফোন ফাস্ট রিচার্জ প্ল্যান :

ভোডাফোন FRC বা ফাস্ট রিচার্জ প্ল্যানে চারটি রিচার্জ প্ল্যান আছে । এই প্ল্যানগুলি হলো 176 টাকা, 229 টাকা, 351 টাকা, 496 টাকা টাকার।

ভোডাফোন 176 টাকার প্ল্যান :

ভোডাফোন 176 টাকা টাকার প্ল্যানের বৈধতা 28 দিন। এই প্ল্যানে গ্রাহকরা 28 দিন ধরে আনলিমিটেড মোবাইল ও ল্যান্ডলাইনে কল করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা মোট 1 জিবি 2G/3G/4G ডেটা পাবে।

ভোডাফোন 229 টাকার প্ল্যান :

এই প্ল্যানের বিশেষ দিক হলো এখানে প্রতিদিন 1 জিবি ডেটা দেওয়া হয়। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা তো আছে। এই প্ল্যানেরও ভ্যালিডিটি 28 দিন। অর্থাৎ মোট 28 জিবি ডেটা পাওয়া যাবে।

ভোডাফোন 351 টাকার প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা 56 দিন। এখানে গ্রাহকরা কোনো ডেটা পাবেনা। তবে গ্রাহকরা আনলিমিটেড লোকাল/এসটিডি/রোমিং কলের সুবিধা পাবে। এছাড়াও এখানে প্রতিদিন 100 দেওয়া হবে।

ভোডাফোন 496 টাকার প্ল্যান :

ভোডাফোনের এই ফাস্ট রিচার্জ প্ল্যানটিতে রোজ 1.4 জিবি ডেটা পায় গ্রাহকরা। এছাড়াও প্রতিদিন 100 এসএমএস ও আনলিমিটেড লোকাল/এসটিডি/রোমিং কলের সুবিধা পাওয়া যায়। যার কোনো দৈনিক বা সাপ্তাহিক লিমিট নেই। এই প্ল্যানের বৈধতা 70 দিন।

পড়ুন : ভোডাফোন, এয়ারটেলের চমক, একটি প্ল্যানেই চলবে 5 টি নাম্বার

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন