ভোডাফোন গ্রাহকরা ১ বছরের অতিরিক্ত ওয়ারেন্টি পাবে Vivo X50 সিরিজের স্মার্টফোন কিনলে

vodafone-users-will-get-one-years-extended-warranty-on-vivo-x50-series-smartphones

টেলিকম কোম্পানিগুলি এখনকার দিনে নতুন নতুন অফার আনছে। আবার ভোডাফোনের তরফে একটি ভিন্নধর্মী অফার নিয়ে আসা হয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, Vodafone গ্রাহকরা Vivo X50 সিরিজের ওপর ১ বছরের অতিরিক্ত ওয়ারেন্টি পাওয়া যাবে। যদিও এরজন্য গ্রাহকদের ৮১৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করতে হবে।

আপনাকে জানিয়ে রাখি ভিভো এক্স৫০ সিরিজে দুটি ফোন আছে- Vivo X50 এবং X50 Pro। এই দুটি ফোনের ওপরেই অফারটি প্রযোজ্য। ফোন কেনার ৩০ দিনের মধ্যেই ভোডাফোন গ্রাহকদের অফারের সুবিধা পাওয়ার জন্য রেজিস্ট্রেশন করতে হবে। এরজন্য গ্রাহকদের Vodafone ওয়েবসাইটে গিয়ে ‘অফার’ পেজে যেতে হবে এবং রেজিস্ট্রেশন ফর্ম ফিল আপ করতে হবে।

রেজিস্ট্রেশন ফর্ম ফিল আপ করার পর গ্রাহকদের ৮১৯ টাকা রিচার্জ করতে হবে। যদিও আপনি এই অফার পাবেন কিনা তা নিশ্চিত হতে  ‘VIVOEW’ লিখে ১৯৯ নম্বরে মেসেজ করতে পারবেন। এরপর কোম্পানির তরফে অফার সম্পর্কে নিশ্চিত করা হবে।

ভোডাফোন আইডিয়া ৮১৯ টাকার প্ল্যান:

ভোডাফোনের ৮১৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পাবে। আবার এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা আছে। এছাড়াও রোজ মিলবে ১০০ এসএমএস। অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে ৪৯৯ টাকার ভোডাফোন প্লে এবং ৯৯৯ টাকার Zee5 সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।