রেডমিকে টেক্কা দিতে ৬৯৯৯ টাকায় নচের সাথে লঞ্চ হলো এই ফোন

এপ্রিলের শুরুতেই ভারতের স্মার্টফোন মার্কেটে কয়েকটি স্মার্টফোন লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনগুলোতে এমন কিছু ফিচার আছে যেগুলো আগের ফোনে ছিলোনা। এদের মধ্যে VOTO Mobiles অন্যতম। ২০১৭ সাল থেকে এই কোম্পানি ভারতে অনেককটি স্মার্টফোন লঞ্চ করেছে এবং এই সপ্তাহে আরো একটি নতুন স্মার্টফোন লঞ্চ করলো। এই ফোনটির নাম VOTO V9 । ফোনটির দাম ৬৯৯৯ টাকা। আমরা জানি শাওমি ভারতে Redmi 6A এর ৩২ জিবি ভ্যারিয়েন্ট ৬৯৯৯ টাকায় লঞ্চ করেছিল। এখন দেখার VOTO V9 রেডমিকে কতটা টেক্কা দিতে পারে। ফোনটিকে অফলাইনে কালো,নীল ও লাল রঙে পাওয়া যাবে।

VOTO V9 ফিচার :

এই ফোনে ২.৫ ডি কার্ভাড ৫.৮৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে।ডিসপ্লের উপরের দিকে বড়ো নচ দেওয়া হয়েছে।ফোনটির কার্ভ ডিজাইনের সাথির এসেছে। এই ফোনে আপনি পাবেন কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটিতে ২২ টি ভাষা সাপোর্ট করবে।ফোনটি অ্যান্ড্রয়েড ৮.১ ওরিওর সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে পাবেন ডুয়াল রিয়ার ক্যামেরা। যার প্রাথমিকটি ১২ মেগাপিক্সেল ও দ্বিতীয়টি ২ মেগাপিক্সেল। এছাড়াও সেলফির জন্য পাবেন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ৩০০০ এমএএইচ ব্যাটারি আছে।

Redmi 6A ফিচার :

এই ফোনে ১৮:৯ আসপেক্ট রেশিওর সঙ্গে ৫.৪৫ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে।প্রসেসর হিসাবে এতে মিডিয়াটেক হেলিও P22 চিপসেট দেওয়া হয়েছে।এই ফোনে ২ জিবি র‍্যাম ও ১৬/৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ১৩ মেগাপিক্সেল রিয়র ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।এতে পাবেন ৩০০০ এমএএইচ ব্যাটারি।

পড়ুন : পপ আপ রোটেট ক্যামেরার সাথে লঞ্চ হলো Samsung Galaxy A80

Last Updated on