ফেসবুক ও হোয়াটসঅ্যাপ করেন ? এবার থেকে আপনি পাবেন এই সুযোগ

  

জনপ্রিয় সামাজিক মাধ্যম সাইট ফেসবুক এবার বদলে যেতে চলেছে। ফেসবুক সিইও মার্ক জুকারবার্গ কিছুদিন আগেই জানিয়েছিলেন WhatsApp, Messenger এবং Instagram একত্রিত করা হবে। যা খবর তাতে কোম্পানি সেই কাজ শুরু করে দিয়েছে। এখন আপনি একটি প্লাটফর্ম থেকে অন্য প্লাটফর্মে মেসেজ হয়তো করতে পারবেন না কিন্তু স্ট্যাটাস শেয়ার করতে পারবেন। যদিও এই ফিচার এখন বিটা ভার্সনে পাওয়া যাবে।

WABetainfo এর রিপোর্ট অনুযায়ী হোয়াটসঅ্যাপে একটি নতুন ফিচার যোগ করা হয়েছে। এই নতুন ফিচারে হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস আপনি ফেসবুকে শেয়ার করতে পারবেন। অর্থাৎ আপনি যদি হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস শেয়ার করেন তবে সেটিকে ফেসবুকে স্টোরিতে পোস্ট করতে পারবেন। এরজন্য WhatsApp স্টোরি-র নিচে একটি অপশন পাবেন।

WABetainfo এই ফিচারের একটি স্ক্রিনশটও পোস্ট করেছে। এখানে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসের নিচে একটি অপশন দেখা যাচ্ছে “Add to facebook story” । এখানে ট্যাব করে আপনি ফেসবুকে স্টোরিতে শেয়ার করতে পারবেন।

যদিও এখনও পরিষ্কার নয় যে হোয়াটসঅ্যাপ এবং ফেসবুক অ্যাকাউন্ট লিঙ্ক নিজেকেই করতে হবে নাকি কোম্পানি লিঙ্ক করে দেবে। মনে করা হচ্ছে আপনার ফোনে ফেসবুক অ্যাপ থাকলেই আপনি হোয়াটসঅ্যাপ থেকে স্ট্যাটাস শেয়ার করতে পারবেন।

পড়ুন : হোয়াটসঅ্যাপ আনলো বিতর্কিত এই নতুন ফিচার

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন