২০১৯ এ আইফোন সহ এই নয়টি প্রোডাক্ট লঞ্চ করবে অ্যাপল, এক নজরে দেখে নিন

বিশ্বের জনপ্রিয় গ্যাজেটস কোম্পানি অ্যাপল, তাদের এবছরের প্রোডাক্ট লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করে দিয়েছে।অ্যাপলের বিশ্লেষক Ming Chi Kuo জানিয়েছে, ২০১৯ সালে কোম্পানি মোট ৯ টি প্রোডাক্ট লঞ্চ করবে।আসুন এই ৯ টি প্রোডাক্ট সম্পর্কে জেনে নেই।

১. iPhones 2019 :

রিপোর্ট অনুযায়ী ২০১৯ সালের আইফোনে গতবছরের মতোই স্ক্র্রিন দেওয়া হবে। এছাড়াও যুক্ত হবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।সাথে ফ্রস্টেড গ্লাস কেসিং, বাইলেট্রাল চার্জিং এবং আপগ্রেডেড ফেস আইডি-র মতো ফিচার থাকবে।তবে আইফোন প্রেমীরা এবছরও পাবেন ইউএসবি টাইপ সি প্রযুক্তি।

২. Macbook Pro :

অ্যাপল নতুন ম্যাকবুক প্রো লঞ্চ করবে বলে জানা গেছে।যার স্ক্রিন হবে ১৬ অথবা ১৬.৫ ইঞ্চি।অ্যাপল ২০১২ সালে ১৭ ইঞ্চি ল্যাপটপ বানানো বন্ধ করেছিল।এবার দেখার নতুন ডিজাইনে কেমন দেখতে হয় ম্যাকবুক প্রো -র ।

৩. Apple iPod Pro :

মিডিয়া রিপোর্ট অনুসারে কোম্পানি নতুন আইপড প্রো তে নতুন প্রসেসর,বড়ো স্ক্রিন ও পাতলা বেজেল দেবে।এই সম্পর্কে বিশেষ তথ্য আমাদের কাছে নেই।

৪. iPad Mini আপগ্রেড ভার্সন :

পঞ্চম সংস্করণে নতুন আইপড মিনি তে বিশেষ কিছু বদলাচ্ছে না বলেই খবর পাওয়া গেছে।এতে ৭.৯ ইঞ্চি ডিসপ্লে,হেডফোন জ্যাক ও টাচ আইডির মতো ফিচার দেওয়া হবে।

এছাড়াও আর যে যে প্রোডাক্ট লঞ্চ হবে সেগুলো হলো ৫. Display-Monitor, ৬.Watch Series 5, ৭. AirPower mat, ৮. AirPods 2, ৯. New iPod Touch

পড়ুন : আইফোনের বিক্রি বাড়াতে জিরো ইন্টারেস্টে কিস্তিতে ফোন দেবে অ্যাপল

Last Updated on