অলৌকিক! দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া Nissan Altima গাড়ি থেকে অক্ষত অবস্থায় বের হয়ে এলেন যাত্রী

দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যায় Nissan Altima, কিন্তু তারপরই ঘটলো সেই অলৌকিক ঘটনা

woman-survives-from-a-spooky-car-crash-nissan-altima

দুর্ঘটনাগ্রস্থ গাড়ি দুমড়ে-মুচড়ে যাওয়ার পরেও ভেতরের যাত্রী অক্ষত অবস্থায় রয়েছেন, এরকম ঘটনা বাস্তবে নজিরবিহীন। কিন্তু সম্প্রতি এমনই এক ঘটনার সাক্ষী থাকলো আমেরিকার সিয়াটেল শহর।

The Seattle Times-এর সম্প্রতি এক রিপোর্ট অনুযায়ী, একটি Nissan Altima-কে রাস্তায় চলার সময় পেছন থেকে একটি ছোট ট্রাক ভীষণ জোরে ধাক্কা মারে। ঘটনাচক্রে Nissan Altima-র সামনে ছিল অপর একটি ছোট ট্রাক। Altima-র সামনে ট্রাকের সাথে সংঘর্ষ হয় এবং পেছনে থাকা ট্রাকটি যাত্রীবাহী গাড়িটির ছাদের উপরে উঠে পড়ে। ফলত একেবারে দুমড়ে-মুচড়ে যায় Nissan Altima। কিন্তু এরপরই ঘটে সেই মিরাকেল! উপরের লরিটি সরানো মাত্রই দেখা যায় বছর ৪৬-এর এক মহিলাকে (যিনি গাড়িটি চালাচ্ছিলেন) হামাগুড়ি দিয়ে কার্যত অক্ষত অবস্থায় বেরিয়ে আসতে। ফলে ঘটনাস্থলে উপস্থিত মানুষজন অলৌকিক চিত্রটি দেখে বাস্তবেই তাজ্জব হয়ে যান!

রকি ওলিফ্যান্ট (Rocky Oliphant) নামক ওয়াশিংটনের একজন সেনা আধিকারিক এই সমগ্র ঘটনাটির ভিডিও করেন এবং তা টুইটারে শেয়ার করেন। সেখানে তিনি জানান দুর্ঘটনাটি ছিল ভীষণই মারাত্মক। Nissan Altima-র উপর পেছনের ট্রাকটি উঠে যায়। পিছন দিক থেকে নিশান আল্টিমা গাড়িটি একেবারে দুমড়েমুচড়ে যায়। পরে তার উপর থেকে ছোট ট্রাকটি সরানো হলে এক মহিলা হামাগুড়ি দিয়ে বেরিয়ে আসেন। তা দেখেই সবার আক্কেলগুড়ুম হয়ে যায়। যদিও ওই মহিলা জানিয়েছেন তাঁর মাথা ও বুকের পাজরে সামান্য আঘাত লেগেছে। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়।

ওই সেনা আধিকারিক টুইটারে লিখেছেন, “এই দুর্ঘটনাটি প্রকাশ করার মতো সত্যি কোনো ভাষা নেই! অবাক কান্ড যে ওই ভদ্রমহিলার সামান্য আঘাত লেগেছে। যেখানে গাড়ির পেছন দিকের অংশটি দুমড়ে গেছিল এবং এর ছাদে ছোট লরিটি উঠে পড়েছিল। আমার ১৪ বছরের কর্মজীবনে এমন ঘটনা কখনো প্রত্যক্ষ করিনি।” তবে Nissan Altima-তে থাকা ওই ভদ্রমহিলাকে সৌভাগ্যবতী না বলে উপায় নেই!

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।