৭৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, Xiaomi 11i 5G আজ আকর্ষণীয় অফারে কেনার সেরা সুযোগ

শাওমি ১১আই ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৪,৯৯৯ টাকা। এছাড়া ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে, যার দাম ২৬,৯৯৯ টাকা

xiaomi-11i-5g-first-sale-today-in-india-price-rs-24999-via-amazon-mi-offers-specifications

Xiaomi 11i চলতি মাসের শুরুতে Xiaomi 11i HyperCharge ফোনের সাথে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ফোনটি এদেশে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টায় Mi.com, Amazon.in থেকে ফোনটির সেল শুরু হবে। সেল অফারে ক্রেতারা ৭,৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। Xiaomi 11i ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর ও ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আবার এতে পাওয়া যাবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ট্রিপল রিয়ার ক্যামেরা ও ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে।

Xiaomi 11i 5G দাম ও অফার

শাওমি ১১আই ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৪,৯৯৯ টাকা। এছাড়া ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে, যার দাম ২৬,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসেবে ক্রেতারা প্রিপেড ট্রানজ্যাকশনে ১,৫০০ টাকা ছাড় পাবেন। অর্থাৎ অনলাইন পেমেন্ট করে ফোনটি কিনতে হবে। আবার SBI ক্রেডিট কার্ড ধারীদের ২,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। শুধু তাই নয়, Redmi Note সিরিজের কোনো ফোন এক্সচেঞ্জ করলে ৪,০০০ টাকা অতিরিক্ত ছাড় মিলবে। এছাড়া পাওয়া যাবে নো কস্ট ইএমআই অপশন।

Xiaomi 11i 5G স্পেসিফিকেশন

শাওমি ১১আই ৫জি ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১২০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। ডিসপ্লের প্রোটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস ব্যবহার করা হয়েছে। শাওমি ১১আই ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর দ্বারা চালিত হবে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২.৫ এনহ্যান্সড এডিশন কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য শাওমি ১১আই ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ডুয়েল ISO সাপোর্ট সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (HM2), ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

এতে ডুয়েল সিমেট্রিক্যাল জেবিএল টিউন স্পিকার পাওয়া যাবে এবং ডলবি অ্যাটমস ও হাই-রেস অডিও সাপোর্ট করবে। এই ফোনে আছে আইপি৫৩ রেটিং সহ ভেপার কুলিং সিস্টেম। আবার সিকিউরিটির জন্য উপলব্ধ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য Xiaomi 11i 5G ফোনে দেওয়া হয়েছে ৫,১৬০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। শাওমি জানিয়েছে, ফোনটি ফুল চার্জ হতে ৪৩ মিনিট সময় নেবে।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.