৮ হাজার টাকা পর্যন্ত ছাড়ে Xiaomi 11i HyperCharge আজ প্রথমবার কেনার দারুন সুযোগ

শাওমি ১১আই হাইপারচার্জ ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৬,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৮,৯৯৯ টাকা

xiaomi-11i-hypercharge-first-sale-today-price-in-india-rs-26999-offers-amazon-mi-specifications

Xiaomi 11i HyperCharge আজ প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। দুপুর বারোটায় Mi.com, Amazon থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফারে ফোনটি ৮০০০ টাকা পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে‌। এই ফোনে আছে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। এছাড়া পাওয়া যাবে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ অডিও সিস্টেম ও অ্যামোলেড ডিসপ্লে। তাই আপনি যদি একটি ফিচারে ঠাসা মিড রেঞ্জ ফোন কিনতে চান, তাহলে Xiaomi 11i HyperCharge ভালো বিকল্প হতে পারে।

Xiaomi 11i HyperCharge দাম ও অফার

শাওমি ১১আই হাইপারচার্জ ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৬,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৮,৯৯৯ টাকা। ফোনটি ক্যামো গ্রীন, প্যাসেফিক পার্ল, পার্পেল মিস্ট, স্টিলথ ব্ল্যাক কালারে বেছে নেওয়া যাবে।

লঞ্চ অফার হিসেবে শাওমি ১১আই হাইপারচার্জ ক্রেতারা প্রিপেড ট্রানজ্যাকশনে ১,৫০০ টাকা ছাড় পাবেন। আবার SBI ক্রেডিট কার্ড ধারীদের ২,৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া Redmi Note সিরিজের কোনো ফোন এক্সচেঞ্জ করলে ৪,০০০ টাকা অতিরিক্ত ছাড় মিলবে। রয়েছে নো কস্ট ইএমআই অপশনও।

Xiaomi 11i HyperCharge স্পেসিফিকেশন

শাওমি ১১আই হাইপারচার্জ ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন সহ ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্টজ, ব্রাইটনেস ১২০০ নিটস। শাওমি ১১আই হাইপারচার্জ ফোনে ব্যবহার করা হয়েছে ৬এনএম ফেব্রিকেশন প্রসেসে নির্মিত মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২.৫ এনহ্যান্সড এডিশন কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য শাওমি ১১আই হাইপারচার্জ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল ডুয়েল ISO সাপোর্ট সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (HM2), ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

Xiaomi 11i HyperCharge ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য আছে ১২০ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট (বাক্সে থাকবে) সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির তরফে দাবি করা হয়েছে ফোনটি ১২ মিনিটে ০-১০০ চার্জ হয়ে যাবে। আবার এতে কম্ফোর্টেবল মোড বর্তমান, যা চার্জিং স্পিড কমাতে সাহায্য করবে। এই মোডে ফোনটি ১৯ মিনিটে ফুল চার্জ হবে।

এই ফোনে রয়েছে আইপি৫৩ রেটিং সহ ভেপার কুলিং সিস্টেম। আবার সিকিউরিটির জন্য পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাশাপাশি মিলবে ডুয়েল সিমেট্রিক্যাল জেবিএল টিউন স্পিকার এবং ডলবি অ্যাটমস ও হাই-রেস অডিও সাপোর্ট।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।