স্মার্টফোন, হেডফোন, ফিটনেস ব্যান্ডের ওপর আকর্ষণীয় ছাড়, শুরু হল Xiaomi Black Friday সেল

বিশ্বের বিভিন্ন প্রান্তে ২৭ নভেম্বর শুরু হচ্ছে ‘Black Friday’ সেল। বস্তুত এই সেল পাশ্চাত্যের থ্যাঙ্কসগিভিং উৎসবের সঙ্গে জড়িত। তবে ভারতীয় ইউজাররাও এই সেলের সুযোগ নিতে পারেন। ব্ল্যাক ফ্রাইডে সেলে অন্যান্য জিনিসের পাশাপাশি ইলেকট্রনিক জিনিসেও প্রচুর ছাড় পাওয়া যায়। তবে কেবল বিদেশ নয়, বুধবার Xiaomi ভারতে ব্ল্যাক ফ্রাইডে সেলের কথা ঘোষণা করলো। ২৬ নভেম্বর থেকে ২৯ নভেম্বর অব্দি এই সেল চলবে। এই সেলে Mi.com, অ্যামাজন ও ফ্লিপকার্ট ছাড়াও অফলাইন রিটেল স্টোরে বিভিন্ন Mi প্রোডাক্ট যেমন স্মার্টফোন, হোম অ্যাপ্লায়েন্স, ফিটনেস ট্র্যাকার ইত্যাদি ডিভাইসের উপর ছাড় পাওয়া যাবে। আসুন Xiaomi Black Friday সেলের অফার সম্পর্কে জেনে নিই।

Xiaomi স্মার্টফোনের উপর ছাড়

প্রথমেই আসি স্মার্টফোনের প্রসঙ্গে। শাওমির ব্ল্যাক ফ্রাইডে সেলে বিভিন্ন স্মার্টফোনের উপর আকর্ষণীয় ছাড় পাওয়া যাচ্ছে। Redmi 8A Dual, যার দাম ৯,৯৯৯ টাকা, তা এই সেলে মাত্র ৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়া Redmi 9i-এর ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ভার্সনটি পাওয়া যাবে মাত্র ৮,৯৯৯ টাকায়। এমনিতে এই মডেলটির দাম ১০,৯৯৯ টাকা। Redmi Note 8-এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজযুক্ত মডেলটি ১২,৯৯৯ টাকার পরিবর্তে পাওয়া যাবে ১১,৪৯৯ টাকায়। Redmi 9 Prime-এর উপরেও থাকবে বিশেষ ছাড়। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ-সহ এই সেটের দাম এমনিতে ১৩,৯৯৯ টাকা। কিন্তু সেল চলাকালীন এটি পাওয়া যাবে মাত্র ১০,৯৯৯ টাকায়। তাছাড়া Redmi Note 9 Pro-এর ৪ জিবি ও ১২৮ জিবি ভার্সনটি ১৭,৯৯৯ টাকার বদলে ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Xiaomi ইয়ারফোনের উপর ছাড়

ব্ল্যাক ফ্রাইডে সেলে স্মার্টফোন ছাড়া ইয়ারফোন এবং হেডফোনের মতো নিত্যপ্রয়োজনীয় অ্যাকসেসরির উপরেও থাকবে ছাড়। Mi True Wireless Earphones 1C, যার দাম ৩৪৯৯ টাকা, তা এই সেলে পাওয়া যাবে ২২৯৯ টাকায়। এছাড়া Mi True Wireless Earphones 2-এর উপরেও অনেকটা ছাড় থাকবে। এমনিতে এই ইয়ারফোনটির দাম ৫৪৯৯ টাকা। কিন্তু ব্ল্যাক ফ্রাইডে সেলে এটি পাওয়া যাবে মাত্র ২৯৯৯ টাকায়। তাছাড়া রেডমি ইয়ারবাডের উপরেও বিশেষ ছাড় পাওয়া যাবে। Redmi Earbuds 2C যার দাম ১৯৯৯ টাকা, এই সেলে তা পাওয়া যাবে মাত্র ১২৯৯ টাকায়। অন্যদিকে ২৩৯৯ টাকার Redmi Earbuds 5 মাত্র ১৬৯৯ টাকায় পাওয়া যাবে।

অন্যান্য ছাড়

স্মার্টফোন ও ইয়ারফোন ছাড়া শাওমির অন্যান্য প্রোডাক্টের উপরেও দুর্দান্ত ছাড় পাওয়া যাবে এই সেলে। ২৪৯৯ টাকার Mi Smart Band 4 এই সেলে পাওয়া যাবে মাত্র ১৯৯৯ টাকায়। Mi Flex ফোন গ্রিপ ও স্ট্যান্ড ১৯৯ টাকার পরিবর্তে ১৪৯ টাকায় পাওয়া যাবে। উল্লেখ্য, রেডমি পাওয়ার ব্যাঙ্কের উপরেও অনেকটা ছাড় থাকছে। এই সেলে ১৯৯৯ টাকা দামের রেডমি পাওয়ার ব্যাঙ্ক মাত্র ৬৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়া ৩৯৯৯ টাকার Mi Men’s Sports Shoes 2 সেলে পাওয়া যাবে ২৪৯৯ টাকায়। Mi-এর ট্রিমারের উপরেও থাকছে আকর্ষণীয় ছাড়। Mi Beard Trimmer এবং Mi Beard Trimmer 1C যথাক্রমে ১৪৯৯ টাকা ও ১১৯৯ টাকার পরিবর্তে ১২৯৯ টাকা এবং ৮৯৯ টাকায় উপলব্ধ থাকবে।