Xiaomi Redmi-র স্মার্টফোন, টিভি, ল্যাপটপে বিপুল ছাড়! শুরু হল Black Friday Sale

শাওমি ব্ল্যাক ফ্রাইডে সেলে স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্ট টিভি বিপুল ছাড়ে পাওয়া যাচ্ছে

Xiaomi black friday sale starts discounts on mi 11x pro smartphones redmibook 15 laptop smart tvs

“Black Friday” কথাটা শুনতে যেমন দিনটা কিন্তু একেবারেই সেরকম নয়। আসলে ইউরোপ, আমেরিকা সহ বিভিন্ন পাশ্চাত্য দেশগুলিতে প্রত্যেক নভেম্বর মাসের চতুর্থ বৃহস্পতিবার পালন করা হয় “Thanksgiving Day,” আর ঠিক তার পরের দিনটিকেই Black Friday বলে আখ্যা দেওয়া হয়েছে। এই দিনটিতে সাধারনত ক্রেতারা প্রচুর কেনাকাটা করে থাকেন। এই বছর Black Friday পড়েছে ২৬ নভেম্বর, অর্থাৎ আজ। তাই এই বিশেষ দিন উপলক্ষ্যে বিভিন্ন অনলাইন বিপণন সংস্থাগুলি তাদের পণ্যের ওপর দিচ্ছে বিপুল পরিমাণ ছাড়, একে বলা হয় Black Friday Sale। সেই তালিকায় নাম রয়েছে বিখ্যাত চীনা মোবাইল সংস্থা Xiaomi -এরও।

সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে ২৩ নভেম্বর থেকেই শুরু হয়ে গেছে “শাওমি ব্ল্যাক ফ্রাইডে সেল,” যা চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। এই বিশেষ অফার পিরিয়ডে শাওমির তিনটি স্মার্টফোন ১৬,৫০০ টাকা অবধি ছাড়ে কেনা যাবে। ডিসকাউন্ট ছাড়াও ক্রেতারা এক্সচেঞ্জ অফারের সুবিধা পাবেন। তদুপরি, Reward Mi – এর মাধ্যমে অতিরিক্ত ৫০০ টাকা ছাড় মিলবে।

শাওমি ব্ল্যাক ফ্রাইডে সেলে যে শুধু স্মার্টফোনের ক্ষেত্রেই এই বিপুল ছাড়ের সুবিধাটি পাওয়া যাবে তা কিন্তু নয়। শাওমির স্মার্ট টিভি, ল্যাপটপ ও অন্যান্য প্রোডাক্টের ওপরও পাওয়া যাবে আকর্ষণীয় অফার। আসুন তাহলে দেখে নেওয়া যাক শাওমির কোন কোন প্রোডাক্ট কম দামে কেনা যাবে।

শাওমি ব্ল্যাক ফ্রাইডে সেলে স্মার্টফোনের ওপর ছাড় (Xiaomi Black Friday sale discounts on Smartphones)

Xiaomi 11 Lite NE 5G: শাওমি ১১লাইট এনই ৫জি ফোনটির ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের এমআরপি ৩৩,৯৯৯ টাকা, কিন্তু ব্ল্যাক ফ্রাইডে সেলে ক্রেতারা এই ফোনটি পাবেন ২৮,৯৯৯ টাকায়। এছাড়া গ্রাহকরা এই ফোনের সাথে ২১,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ করতে পারেন। আবার ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে অতিরিক্ত ২,৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

Xiaomi Mi 11X 5G: ব্ল্যাক ফ্রাইডে সেলে শাওমি এমআই ১১এক্স ৫জি ফোনটির ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ২৯,৯৯৯ টাকায়। এই ফোনের আসল দাম ৩৩,৯৯৯ টাকা। এই ফোনের সাথেও ২১,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আবার ICICI ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের ২,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়া হবে।

Mi 11X Pro 5G: শাওমি এমআই ১১এক্স প্রো ৫জি ফোনের ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৪৭,৯৯৯ টাকা। তবে এখন ফোনটি ৩৭,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। সঙ্গে ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফার ও এমআই রিওয়ার্ডও পাবেন গ্রাহকরা।

শাওমি ব্ল্যাক ফ্রাইডে সেলে ল্যাপটপের ওপর ছাড় (Xiaomi Black Friday sale discounts on Laptops)

RedmiBook 15 Pro: রেডমিবুক ১৫ প্রো ল্যাপটপের দাম ৫৯,৯৯৯ টাকা। তবে ব্ল্যাক ফ্রাইডে সেলে এখন এটি ৪৭,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া ক্রেতারা তাদের পুরোনো ফোন ল্যাপটপটির সাথে এক্সচেঞ্জ করে অতিরিক্ত ছাড় পেতে পারেন। পাশাপাশি ICICI ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৩,৫০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট মিলবে।

RedmiBook 15 e-Learning edition: এই ল্যাপটপটি সেল চলাকালীন এখনও অবধি সবচেয়ে কম মূল্যে বিক্রি করা হচ্ছে। এর ৫১২ জিবি এসএসডি ভ্যারিয়েন্ট ৫১,৯৯৯ টাকার পরিবর্তে ব্যাংক অফারের সাথে ৩৮,৪৯৯ টাকার কেনা যাবে।

শাওমি ব্ল্যাক ফ্রাইডে সেলে স্মার্ট টিভিতে ছাড় (Xiaomi Black Friday sale discounts on Smart TV’s)

সাতটি শাওমি স্মার্ট টিভির ওপর ছাড় দেওয়া হচ্ছে এই ব্ল্যাক ফ্রাইডে সেলে। এর মধ্যে উললেখযোগ্যগুলি হল –
Redmi Smart TV X50: সেলে এই টিভিটি ব্যাংক অফারের সাথে পাওয়া যাচ্ছে ৩৪,৯৯৯ টাকায়। সাধারণ সময় এর দাম ৪৪,৯৯৯ টাকা।

Redmi Smart TV 43-inch: এই সেলে টিভিটি পাওয়া যাবে ২৪,৯৯৯ টাকায়। এর আসল দাম ৩৪,৯৯৯।

MI LED TV 4C 43-inch: এই স্মার্ট টিভিটির আসল দাম ৩৪,৯৯৯। ১০,৫০০ টাকা ছাড় দিয়ে টিভিটি সেলে পাওয়া যাচ্ছে মাত্র ২৪,৪৯৯ টাকায়।

শাওমির অন্যান্য প্রোডাক্টের ওপর ব্ল্যাক ফ্রাইডে সেলে ছাড় (Xiaomi Black Friday sale discounts on other Products)

শাওমি তাদের বিভিন্ন অডিও ডিভাইসের ওপরও ব্ল্যাক ফ্রাইডে সেলে ছাড় ঘোষণা করেছে। এর মধ্যে উল্লেযোগ্য হল – Super Bass wireless headphones, Mi Outdoor Bluetooth speaker, Redmi Earbuds 2C, Mi Earphones Basic প্রভৃতি। এই প্রোডাক্টগুলিতে সেল চলাকালীন ২০০ টাকা থেকে ৭৫০ টাকা অবধি ছাড় পাওয়া যাবে।

শাওমির লাইফস্টইল প্রোডাক্ট রেঞ্জের অন্তর্গত- Mi Smart Band 5, Mi Smart Band 6, Mi Router 4C, Mi Power Bank 3i, Mi 360 Home Security Camera 2K Pro ইত্যাদি বিভিন্ন পণ্যে বিশেষ ছাড় ও অফার পাওয়া যাবে এই সেলে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।