12 জিবি র‌্যামের সাথে Xiaomi Black Shark 2 ভারতে আসছে

  

চীনের পর এবার ভারতে আসছে গেমিং সেন্ট্রিক ফোন Xiaomi Black Shark 2। কোম্পানির তরফে জানানো হয়েছে 27 মে ভারতে এই ফোনটি লঞ্চ করা হবে। এই ফোনটি মূলত তাদের জন্য লঞ্চ করা হয়েছে যারা তাদের ফোনের অনেক অ্যাপ রাখতে চায় বা গেম খেলার জন্য ভালো গ্রাফিক্সের ফোন খোঁজ করে। পাবজি বা ফোর্টনাইট -র মতো গেম খেলার সময় যাতে ফোনটি গরম না হয়ে যায় ,সেইজন্য এতে লিকুইড কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, এইচডিআর গেম ভিজুয়াল এফেক্ট,সুপার থিয়েটার মোড । আসুন এই ফোনের স্পেসিফিকেশন ও দাম জেনে নেই।

Xiaomi Black Shark 2 ফিচার :

শাওমি ব্ল্যাক সার্ক 2 গেমিং ফোনটি 6.39 ইঞ্চি এইচডি প্লাস এমোলেড ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। এই ফোনে স্ন্যাপড্রাগন 855 প্রসেসর ও 6/8/12 জিবি র‌্যাম আছে। স্টোরেজের কথা বললে এতে পাবেন 128 / 256 জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড 9 পাই।

ক্যামেরার কথা বললে এই ফোনে 12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও 20 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।Black Shark ডিভাইসে আপনারা ব্ল্যাক শার্ক গেমপ্যাড 2.0 ব্যবহার করতে পারবেন। এই নতুন ব্ল্যাক শার্ক গেমপ্যাড 2.0 এর রয়েছে দুটি অংশ। এই গেমপ্যাডটি আপনারা শাওমি এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে কিনতে পারেন।

ফোনটিতে আছে 4,000 এমএএইচ এর ব্যাটারি এবং ডুয়াল পাইপ লিকুইড কুলিং ব্যবস্থা। শাওমি তার Mi 9 এ 27 ওয়াট ফাস্ট চার্জিং ব্যবস্থা নিয়ে এসেছিল। Black Shark 2 তেও ওই একই ব্যবস্থা দেওয়া হয়েছে।

Xiaomi Black Shark 2 দাম :

এই ফোনটি সম্প্রতি India’s Bureau of Indian Standards (BIS) দ্বারা লঞ্চের ব্যাপারে অনুমোদন পেয়েছে। শাওমি ভারতে এই ফোনটির দাম এখনো না জানালেও অনুমান করা হচ্ছে ফোনটির প্রাথমিক দাম শুরু হবে 33,000 টাকা থেকে এবং 12+ 256 জিবি ভ্যারিয়েন্টের দাম হবে প্রায় 43,000 টাকা।

পড়ুন : Redmi Note 7S পকেট সই দামে 4000mAh ব্যাটারি ও 48MP ক্যামেরার সাথে লঞ্চ হলো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন