স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে আসছে Xiaomi Black Shark 4, ফাঁস হল ফিচার

xiaomi-black-shark-4-listed-on-tenaa-key-specifications-revealed

গত সপ্তাহেই শোনা গিয়েছিল Xiaomi-র গেমিং স্মার্টফোন ব্র্যান্ড, Black Shark তাদের নতুন ফোনের ওপর কাজ শুরু করেছে। এই ফোনটি Black Shark 4 নামে বাজারে আসবে। যদিও কোম্পানির তরফে এই ফোনের বিষয়ে কিছু জানানো হয়নি। তবে গতকাল ব্ল্যাক সার্ক ৪ কে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গেছে, যেখান থেকে এর ডিসপ্লে, ব্যাটারি ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গেছে। এখানে ফোনটির মডেল নম্বর দেখা গেছে SHARK KSR-A0।

Black Shark 4 কে দেখা গেল TENAA সার্টিফিকেশন সাইটে

টিনা সার্টিফিকেশন সাইট অনুযায়ী, ব্ল্যাক সার্ক ৪ ফোনটি ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে সহ আসবে। আবার এর রেজোলিউশন হবে ফুল এইচডি প্লাস এবং আসপেক্ট রেশিও থাকবে ২০:৯। ফোনটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসতে পারে। আবার এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনটির ডাইমেনশন হবে ১৬৩.৮৩×৭৬.৩৫x ১০.৩ মিমি।

অপারেটিং সিস্টেম হিসাবে Black Shark 4 ফোনে থাকবে অ্যান্ড্রয়েড ১১। এর আগে গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছিল এই ফোনটি ৮ জিবি র‌্যাম সহ আসবে। আমরা আশা করতে পারি ফোনটিতে ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ থাকবে।

প্রসঙ্গত AnTuTu বেঞ্চমার্ক ওয়েবসাইটে এই ফোনটি ৭৮৮,৫০৫ স্কোর করেছে। এই স্কোর Mi 11 এবং Oppo Find X3 এর থেকেও বেশি। সেক্ষেত্রে মনে করা হচ্ছে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে। রিপোর্ট অনুযায়ী, বছরের প্রথম কোয়ার্টারে Black Shark 4 লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন