বেশিরভাগ Mi 6 স্মার্টফোন ইউজার কিনেছেন Mi 10, চমকপ্রদ তথ্য প্রকাশ Xiaomi-র

xiaomi-claimed-many-mi-6-users-upgraded-to-the-mi-10

Xiaomi গতবছর ফেরুয়ারি তে লঞ্চ করেছিল Mi 10 ফ্ল্যাগশিপ স্মার্টফোন। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছিল। এছাড়াও ফোনটিতে ছিল ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। গ্রাহকদের কাছে এই Mi 10 মডেল কতখানি গ্রহণযোগ্যতা পেয়েছে তার ভিত্তিতে চীনের জনপ্রিয় স্মার্টফোন নির্মাতাটি সম্প্রতি একটি মজাদার তথ্য প্রকাশ করেছে।

একটি উইবো পোস্টে শাওমি বলেছে Mi 6 স্মার্টফোন ব্যবহারকারীরাই হলেন প্রথম যারা তাদের ডিভাইস Mi 10-এ আপগ্রেড করেছেন। তথ্যটি শেয়ার করা বেশ ইঙ্গিতবাহী। কারণ শাওমি পরোক্ষভাবে তাদের ডিভাইসের গুণমান ও লম্বা জীবন বৃত্তের আভাস দিতে চেয়েছে।

সংস্থাটি এও বলেছে যে, এমআই ১০ সিরিজ চালু না হওয়া পর্যন্ত ব্যবহারকারীরা তিন বছর ধরে তাদের এমআই ৬ স্মার্টফোনটি আপগ্রেড করার প্রয়োজনীয়তা অনুভব করেনি। উল্লেখ্য, সেই সময়সীমার মাঝে শাওমি এমআই ৮ (Mi 8) ও এমআই ৯ (Mi 9) সিরিজ বাজারে এনেছিল। যদিও এই সিরিজগুলি ততটা জনপ্রিয়তা পায়নি। কারণ সেইসময় শাওমি কে ফ্ল্যাগশিপ স্মার্টফোন ব্র্যান্ড হিসাবে অনেকেই বিবেচনা করতো না। তবে Mi 10 এনে Xiaomi অনেকের এই ভুল ধারণা পাল্টে দেয়।

শাওমি এমআই ১০ স্মার্টফোনটির কথা বললে, এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৬৭-ইঞ্চি S-Amoled ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগম ৮৬৫ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়র ক্যামেরা এবং ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১০, কুইক চার্জ ৪+ এবং ইউএসবি-পিডি ৩.০ সাপোর্ট সহ ৪,৭৮০ এমএএইচ ব্যাটারির সাথে এসছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন