বাজারে চলে এল Xiaomi-র নতুন ক্রেডিট কার্ড, মিলবে একাধিক অফার

xiaomi-credit-card-launched

চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi ইতিমধ্যেই বাজারে ফোন, টিভি, ফিটনেস ব্যান্ড ছাড়াও আরও অন্যান্য প্রোডাক্ট এনেছে। এবার কোম্পানি ক্রেডিট কার্ড নিয়ে চলে এল। এরজন্য কোম্পানি Guangfa Bank এর সাথে হাত মিলিয়েছে। এই ক্রেডিট কার্ডে দুটি কোম্পানির নামই উল্লেখ থাকবে বলে জানা গেছে। আপনাকে জানিয়ে রাখি গুয়াংফা ব্যাংক ইতিমধ্যেই UnionPay এর সাথে কাজ করছে ‘মাল্টি চ্যানেল’ ও ‘মাল্টি অ্যাপ্লিকেশন ই-পেমেন্ট’ নিয়ে। এদিকে চীনে এই ক্রেডিট কার্ড লঞ্চ করার সময় বেশ কিছু আকর্ষণীয় তথ্য শেয়ার করেছে শাওমি। আসুন জেনে নিই শাওমি ক্রেডিট কার্ড সম্পর্কে।

শাওমি ক্রেডিট কার্ড :

আপাতত যা জানা গেছে তাতে শাওমি ক্রেডিট কার্ডে গ্রাহকরা স্বাভাবিক ইন্টারেস্ট রেট ও অন্যান্য সমস্ত ফিচার পাবে। অফারের কথা বললে, এই ক্রেডিট কার্ড ব্যবহারকারীকে তিনমাসে প্রায় ২,২১০ টাকার কেনা কাটা করতে হবে। এর বদলে ব্যবহারকারী ২,২১০ টাকার ক্রেডিট কুপন কোড পেয়ে যাবে। এই কুপন কোডের মাধ্যমে গ্রাহকরা Mall অথবা Mi Home থেকে যেকোনো প্রোডাক্ট কিনতে পারে। আবার ব্যবহারকারীরা যদি প্রায় ১,০৫৭ টাকা একবার কেনাকাটা করে তাহলে প্রায় ৫০০ টাকার ক্রেডিট পেতে পারে।

শাওমি ক্রেডিট কার্ডের ডিজাইন ও বৈশিষ্ট্য :

চাইনিজ ওয়েবসাইট মাইড্রাইভার্সের একটি রিপোর্ট অনুযায়ী, এই কার্ডটির লুক আধুনিক ক্রেডিট কার্ডগুলির মতোই। এই লুকে বিশেষ লেজার উপাদান, কালো রঙ, কাস্টম ধাতু ছাঁচ এবং বিশদ-ভিত্তিক নকশা অন্তর্ভুক্ত থাকবে। প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে ব্যবহারকারীরা তাদের চাহিদা অনুযায়ী একাধিক সুদের হার এবং বৈশিষ্ট্যগুলির মধ্যে বেছে নিতে পারবেন।

এছাড়াও শাওমি অন্যান্য অফার দেওয়ার জন্য বিভিন্ন কোম্পানির সাথে যুক্ত হচ্ছে। যার মধ্যে স্টারবাকস, স্কাই ই-সিটি প্রভৃতি কোম্পানি আছে। কেনাকাটার উপর কোম্পানি ব্যবহারকারীদের এই কোম্পানিগুলির গিফট কার্ড দেবে।