১৬ই অক্টোবর থেকে শুরু হচ্ছে Xiaomi Diwali with Mi সেল

xiaomi-diwali-with-mi-sale-kicks-off-on-16-october

করোনা অতিমারীর প্রভাবে সারা দেশের অবস্থা বেহাল, কিন্তু খাতায় কলমে পশ্চিম বাংলায় তথা সমগ্র ভারতবর্ষে উৎসবের মরসুম শুরু হতে চলেছে। এই উপলক্ষে বিভিন্ন ই-কমার্স সাইট, ইলেকট্রনিক্স বা স্মার্টফোন ব্র্যান্ডগুলি বিশেষ সেল আয়োজন করেছে। এই পরিস্থিতিতে ভারতের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা অর্থাৎ Xiaomi পিছিয়ে থাকবে? মোটেও না! আগামী ১৬ই অক্টোবর থেকে Xiaomi-র বিশেষ ফেস্টিভ সেল শুরু হতে চলেছে। ‘Diwali with Mi’ নামের এই সেলটি চলবে ২১শে অক্টোবর পর্যন্ত। এই সেলে, সংস্থার বিভিন্ন প্রোডাক্টে আকর্ষণীয় অফার এবং ছাড় তো থাকবেই, পাশাপাশি সেল উপলক্ষ্যে বিশেষ ফ্ল্যাশ সেল লাইভ হবে।

Diwali with Mi সেলের জন্য Axix ব্যাংক এবং Baroda ব্যাংকের সাথে গাঁটছড়া বেঁধেছে Xiaomi। ফলে ওই দুটি ব্যাংকের নির্বাচিত কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১,০০০ টাকা অবধি ছাড় পাওয়া যাবে। এছাড়া, যে সমস্ত গ্রাহক, শাওমির নিজস্ব ই-ওয়ালেট Mi Pay-র মাধ্যমে পেমেন্ট করবেন তাঁরা ৫,০০০ টাকা অবধি ক্যাশব্যাক জিতে নিতে পারবেন।

এই প্রসঙ্গে বলে রাখি, শাওমির গোল্ড, ডায়মন্ড এবং প্ল্যাটিনাম ভিআইপি ক্লাবের মেম্বাররা একদিন আগে অর্থাৎ ১৫ই অক্টোবর থেকে সেলের অ্যাক্সেস পাবেন। এছাড়া, শাওমি তার এই ক্লাব মেম্বারদের বিশেষ ছাড় এবং বিনামূল্যে শিপিংয়ের অফার দেবে। শাওমির এই দিওয়ালি সেলে গ্রাহকরা পছন্দের প্রোডাক্ট বান্ডল করতে পারবেন এবং বিশেষ প্যাকেজ ডিসকাউন্ট পাবেন।

এই সেলে Mi Box 4K এবং Redmi Smart Band-এর মতো প্রোডাক্টগুলি একচেটিয়া ভাবে বিক্রয় করা হবে। সেল চলাকালীন, এগুলি প্রতিদিন রাত ১০টা এবং সন্ধ্যা ৬ টায় কেনা যাবে। এছাড়া, প্রতিদিন বিকাল ৪টায় বিশেষ ফ্ল্যাশ সেল হোস্ট করবে সংস্থাটি।

শাওমি, এখনো পর্যন্ত দিওয়ালি উইথ মি সেলের অফার বা ছাড় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশিত করেনি। তবে, মনে করা হচ্ছে Redmi Note 9 Pro, Redmi Note 9 Pro Max, Redmi Note 9, Mi Band 4, Trimmer 1C, Mi Band 3i, Mi Power Bank 3i এবং Mi অ্যাক্সেসরিজগুলিতে বিশেষ ছাড় পাওয়া যাবে। এছাড়া সেল চলাকালীন, গ্রাহকরা Mi Gift Card কিনতে পারবেন।

জানিয়ে রাখি, এই দিওয়ালি সেলের একদিন আগে সংস্থাটি ভারতে Mi 10 সিরিজ লঞ্চ করবে। এই প্রিমিয়াম স্মার্টফোন সিরিজে Mi 10T Lite, Mi 10T এবং Mi 10T Pro-এর মত কিছু নতুন ফোন দেখতে পাওয়া যাবে।