Redmi Note 10 Pro, Redmi 10 Prime সহ এই ফোনগুলি বিরাট সস্তায় কিনুন Diwali With Mi সেলে

Xiaomi Diwali With Mi সেলে স্মার্টফোন, স্মার্ট টিভি, অ্যাক্সেসরিজের উপর ডিসকাউন্ট পাওয়া যাবে

xiaomi-diwali-with-mi-sale-offer-on-redmi-note-10-pro-max-xiaomi-11-lite-ne-5g-october-3-discounts-deals

আসন্ন উৎসবের মরসুমে ভারতীয় গ্রাহকদের কেনাকাটা আরো সহজ এবং আনন্দময় করে তুলতে, দু-তিন দিন আগেই ‘Diwali With Mi’ (দিওয়ালি উইথ এমআই) সেলের ঘোষণা করেছিল Xiaomi (শাওমি)। আজ চীনা টেক জায়ান্টটি এই সেলের অফারগুলির ওপর থেকেও পর্দা সরালো। সংস্থার ঘোষণা অনুযায়ী, আগামী ৩রা অক্টোবর থেকে শুরু হওয়া ৪ দিনব্যাপী সেলে Xiaomi Redmi-র জনপ্রিয় স্মার্টফোনগুলি ব্যাপক ছাড় মিলবে। একই সাথে তাদের নির্বাচিত টিভি মডেল, অ্যাক্সেসরিজ এবং আরো অন্যান্য ডিভাইসে থাকবে চমকপ্রদ সব অফার। ৭ই অক্টোবর পর্যন্ত এই ‘Diwali With Mi’ সেল Xiaomi-র অফিসিয়াল ওয়েবসাইটে (mi.com)-এ লাইভ থাকবে, যেখানে Mi Vip ক্লাবের মেম্বাররা আজ অর্থাৎ ২রা অক্টোবর রাত ১২টা থেকেই সেলের অ্যাক্সেস পাবেন। আবার লয়ালটি মেম্বাররা পাবেন বিনামূল্যে শিপিংয়ের সুবিধা। চলুন, এখন Xiaomi Diwali With Mi সেলের বিভিন্ন অফারগুলি এক নজরে দেখে নেওয়া যাক…

Diwali With Mi সেলে ফোনের ওপর অফার

একথা আমরা প্রত্যেকেই জানি যে সংস্থাটি, Redmi (রেডমি) এবং Xiaomi (পূর্বেকার Mi) ব্র্যান্ডিংয়ে ফোন বা অন্যান্য ডিভাইস বিক্রি করে। সেক্ষেত্রে দিওয়ালি উইথ এমআই সেলে সংস্থাটি এই দুটি ব্র্যান্ডিংয়ের ক্ষেত্রেই আলাদা আলাদা অফার সরবরাহ করবে বলে জানিয়েছে। আবার, সাধারণ ছাড় ছাড়া এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে বা ইএমআই ট্রানজ্যাকশনে ১,২৫০ টাকা অবধি অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

Redmi ব্র্যান্ডিংয়ের কথা বললে, Redmi 10 Prime ফোনের ৪ জিবি/৬৪ জিবি মডেল ৫০০ টাকা ছাড় এবং ব্যাংক কার্ডের অফার মিলিয়ে ১০,৭৯৯ টাকায় পাওয়া যাবে। আবার এই ফোনের ১৪,৪৯৯ টাকা মূল্যের ৬ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি মিলবে ১৩,২৪৯ টাকায়। Redmi Note 10S-এর ৬ জিবি/৬৪ জিবি স্টোরেজ ছাড়ে ১১,৭৪৯ টাকায় মিলবে, এমনিতে যার দাম ১৪,৯৯৯ টাকা; অন্যদিকে এর ৬ জিবি/১২৮ জিবি সংস্করণ ১৬,৪৯৯ টাকার বদলে ১৪,৭৪৯ টাকায় পাওয়া যাবে। এছাড়া Redmi Note 10 Pro ফোনের ১৭,৯৯৯ টাকা মূল্যের ৬ জিবি/১২৮ জিবি মডেল এবং ১৮,৯৯৯ টাকা মূল্যের ৮ জিবি/১২৮ জিবি মডেল কিনতে গেলে যথাক্রমে ১৫,২৪৯ টাকা এবং ১৭,৭৪৯ টাকা লাগবে। যেখানে Redmi Note 10 Pro Max-এর ৬ জিবি/১২৮ জিবি সংস্করণ ১৭,৭৪৯ টাকায় এবং ৮ জিবি/১২৮ জিবি মডেল ২০,৭৪৯ টাকায় বিক্রি হবে।

সংস্থার Mi বা Xiaomi ফোনগুলির ক্ষেত্রে একই ব্যাংক অফার উপলব্ধ হবে। তবে এগুলিতে ৩,৫০০ টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টের সুবিধা থাকবে। মডেলের ভিত্তিতে অফারের কথা বললে, Mi 10i-এর ৬ জিবি/১২৮ জিবি মডেল ২১,৯৯৯ টাকার বদলে ১৭,২৪৯ টাকায় এবং ৮ জিবি/১২৮ জিবি মডেল ২৩,৯৯৯ টাকার বদলে ২২,২৪৯ টাকায় পাওয়া যাবে। আর, Mi 11 Lite কিনতে চাইলে ৬ জিবি/১২৮ জিবি মডেলের জন্য ১৭,২৪৯ টাকা এবং ৮ জিবি/১২৮ জিবি মডেলের জন্য ১৯,২৪৯ টাকা ব্যয় করতে হবে। Mi 11X হ্যান্ডসেটের ৬ জিবি/১২৮ জিবি এবং ৮ জিবি/১২৮ জিবি বিক্রি হবে যথাক্রমে ২১,৯৯৯ টাকায় এবং ২৩,৯৯৯ টাকায়। এই ফোনের ‘Pro’ সংস্করণ অর্থাৎ Mi 11X Pro-এর ৩৯,৯৯৯ টাকা দামের ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজটি ২৯,৭৫০ টাকা এবং ৪১,৯৯৯ টাকা দামের ৮ জিবি/২৫৬ জিবি মডেল ৩১,৭৫০ টাকায় মিলবে। শুধু তাই নয়, সেলে Xiaomi 11 Lite NE 5G ফোনের ৬ জিবি/১২৮ জিবি মডেলের দাম রাখা হবে ২৩,৪৯৯ টাকা এবং ৮ জিবি/১২৮ জিবি মডেল কিনতে গেলে ২৫,৪৯৯ টাকা দাম লাগবে।

‘Diwali With Mi’ সেলে টিভি বা অন্যান্য প্রোডাক্টের ওপর অফার

শাওমির এই সেলে Mi TV 4A Horizon Edition 32-inch, Mi TV 4A Horizon Edition 40-inch এবং Mi TV 4A Horizon Edition 43-inch মডেলে ৩,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে। আবার Mi TV 4A 32-inch, Mi TV 4A 43-inch, Mi TV 4C 32-inch, Mi TV 4C 43-inch, Mi TV 4X 43-inch, Mi TV 4X 50-inch এবং Mi TV 4X 55-inch, Mi TV 5X 50-inch এবং Mi TV 5X 55-inch মডেল ২,০০০ টাকা ডিসকাউন্টে বিক্রি হবে। যেখানে Mi TV 5X 43-ইঞ্চিতে ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। Mi QLED TV 4K 55 inch, Mi QLED TV 4K 75 inch, Redmi TV X এবং Redmi TV মডেলে একাধিক অফার থাকবে। উপরন্তু ১০,০০০ এমএএইচের Mi Power Bank 3i, Mi Smart Band 5, Redmi SonicBass ওয়্যারলেস ইয়ারফোন, Redmi Earbuds 2C, Mi Beard Trimmer 1C, Mi Robot Vacuum Mop-P এবং Mi Home Security Camera 360 কেনার ক্ষেত্রে ছাড় পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.