রেডমি ফোন ও হেডফোনের উপর ৪ হাজার টাকা পর্যন্ত ছাড়, শুরু হল শাওমি ইনডিপেনডেন্স ডে সেল

xiaomi-independence-day-sale-discount-offer-redmi-k20-pro-redmi-earbuds-s

এমনিতেই আজ থেকে শুরু হয়েছে Amazon Prime Day Sale এবং Flipkart Big Saving Days Sale। তবে ই-কমার্স সাইট ছাড়াও, জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Xiaomi ও আজ অর্থাৎ ৬ই আগস্ট থেকে চালু করলো স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশেষ সেল। এই সেল চলবে ১১ই আগস্ট পর্যন্ত। সংস্থাটি জানিয়েছে Xiaomi Independence Day সেলে ফোনসহ বিভিন্ন অ্যাক্সেসরিজে মিলবে আকর্ষণীয় সব ছাড়। শাওমির অফিসিয়াল Mi.com ওয়েবসাইটে এই সেলটি অনুষ্ঠিত হবে, পাশাপাশি অ্যামাজনের ‘প্রাইম ডে সেল’ এবং ফ্লিপকার্টের ‘বিগ সেভিং ডে’ সেলেও Xiaomi প্রোডাক্ট সস্তায় কেনা যাবে। আসুন শাওমি ইনডিপেনডেন্স ডে সেলের ডিলগুলি জেনে নিই।

Xiaomi Independence Day সেলের মূল আকর্ষণ হল, Redmi K20 Pro-এর মতো ফোনগুলি প্রায় ৪,০০০ টাকা কম দামে কেনা যাবে। এছাড়া রেডমি নোট ৯ সিরিজের ফোনগুলি অর্থাৎ Redmi Note 9, Redmi Note 9 Pro এবং Redmi Note 9 Pro Max ফোনগুলি বেশ কয়েকবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হবে।

আপনাদের জানিয়ে রাখি, Redmi Note 9 Pro ফোনটি আজ এবং আগামীকাল দুপুর ১২টায় বিক্রি হবে। অন্যদিকে Redmi Note 9 Pro Max ফোনটি আজ এবং আগামীকাল বিকেল ৪টেয়, এবং ৮ ও ৯ তারিখে দুপুর ২টোয় কেনা যাবে। সদ্য লঞ্চ হওয়া Redmi Note 9 একই দিনে বিক্রি হবে, তবে দুপুর ১২টা এবং ২টোয়।

এছাড়া শাওমি ইন্ডিয়ার প্রধান মনু কুমার জৈন টুইট করে জানিয়েছেন, শাওমি ইনডিপেনডেন্স ডে সেলে রেডমি পাওয়ার ব্যাঙ্ক কিনলে দাম পড়বে ৬৯৯ টাকা, এতে ১০০ টাকা ছাড় দিচ্ছে কোম্পানি। Redmi Earbuds S-এর দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা। অন্যদিকে Redmi K20 Pro ফোনটির ৬ জিবি ভ্যারিয়েন্টটি কিনতে ব্যয় করতে হবে ২২,৯৯৯ টাকা। তবে এই দাম মূলত শাওমির গোল্ড, প্ল্যাটিনাম এবং ডায়মন্ড Mi VIP ক্লাবের মেম্বারদের জন্য। এই মেম্বাররা সেলে বিশেষ ছাড় এবং অফার পাবেন।

এছাড়াও এই সেলে শাওমির ৩২ ইঞ্চি সাইজের Mi TV 4A Pro LED টিভিটি Mi VIP ক্লাবের মেম্বাররা পাবেন ১১,৯৯৯ টাকায়। Mi Smart Band 4A ডিভাইসটিতে পাবেন ২০০ টাকা ডিসকাউন্ট, অর্থাৎ এটি ২,০৯৯ টাকায় পাবেন। ৫৪,৯৯৯ টাকা মূল্যের Mi Notebook 14 Horizon Edition ডিভাইসটি পাবেন ৫২,৯৯৯ টাকায়।