৩৬ হাজার টাকার ফোন ১০ হাজার টাকায়, Mi Home রিটেল স্টোরে চলছে ভ্যালেন্টাইনস ডে সেল

xiaomi-india-valentines-day-deal-on-poco-f1-redmi-k20-pro-smartphones

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে এবার বিশেষ সেলের আয়োজন করলো Xiaomi India। অনলাইনের পাশাপাশি Mi Home রিটেল স্টোরেও এই সেলের অফারগুলি প্রযোজ্য হবে। আপনি শাওমির স্মার্টফোন, পাওয়ার ব্যাংক, ওয়্যারলেস ইয়ারফোন প্রভৃতি প্রোডাক্ট সস্তায় কিনতে পারবেন। এই প্রতিবেদনে আমরা Mi Home রিটেল স্টোরে উপলব্ধ অফারগুলির বিষয়ে জানাবো। আসুন দেখে নিই শাওমির কোন স্মার্টফোনগুলি এই সেলে কত দামে পাওয়া যাচ্ছে।

Mi Home রিটেল স্টোরে পাওয়া অফার

এই অফারে Mi Mix 2 ফোনটির ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ফোনটি ৩৫,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। আবার Poco F1 ফোনটির ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্টগুলি ২০,৯৯৯ টাকা, ২৩,৯৯৯ ও ২৮,৯৯৯ টাকার বদলে যথাক্রমে ১২,৯৯৯ টাকা, ১৮,৯৯৯ টাকা ও ২৩,৯৯৯ টাকায় কেনা যাবে।

আবার এই সেলে Redmi K20 Pro ফোনটির ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে পাওয়া যাবে ১৯,৯৯৯ টাকা ও ২২,৯৯৯ টাকায়। এদের আগে দাম ছিল ২৭,৯৯৯ টাকা ও ৩০,৯৯৯ টাকা। এছাড়াও Redmi K20 ফোনটির ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২১,৯৯৯ টাকা ও ২৩,৯৯৯ টাকার পরিবর্তে যথাক্রমে ১৪,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকায় কেনা জানে।

এবার আপনি ভাবতেই পারেন আমরা কেন নতুনের বদলে পুরানো ফোনের অফারগুলির বিষয়ে জানালাম। আসলে এই ফোনগুলি হয়তো আধুনিক ফিচারের সাথে আসেনি। তবে এগুলি দুর্দান্ত পারফরম্যান্স আপনাকে অফার করবে। আবার এর দামও অনেক কম। যেমন পোকো এফ১ এর কথা বললে এই ফোনটি স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসরের সাথে এসেছে। কোনো ভাবেই আপনি একে খারাপ প্রসেসর বলতে পারেন না। এছাড়াও এই ফোনে আছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা প্রভৃতি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন