জিতে নিন Redmi Note 7 Pro, জানুন কিভাবে

চীনা কোম্পানি শাওমি তাদের Mi Fans দের জন্য একটি প্রতিযোগিতার আয়োজন করেছে। এই প্রতিযোগিতায় ১০০ জন Redmi Note 7 Pro জিততে পারবেন।গত সপ্তাহেই এই ফোনটিকে প্রথম ভারতে লঞ্চ করা হয়েছে।এই ফোনের প্রথম সেল শুরু হবে ১৩ ই মার্চ।চীনে Redmi Note 7 Pro এর বিক্রি শুরু হবে ২০ ই মার্চ।

Mi Fans দেরকে এই ফোন টেস্টিংয়ের জন্য দেওয়া হবে। এতে ফোনটির গেমিং,ভিডিও ও ছবির টেস্ট হবে বলে কোম্পানি জানিয়েছে।এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য অবশ্যই প্রতিযোগীর একটি এমআই ও WEIBO অ্যাকাউন্ট থাকতে হবে।এরপর প্রতিযোগীকে তার নাম,লিঙ্গ, মোবাইল নাম্বার ইত্যাদি তথ্য দিতে হবে। আপনাকেও কোম্পানি মনোনীত করলেই,বাড়ি চলে আসবে স্মার্টফোনটি।

Redmi Note 7 Pro ফিচার :

এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও হলো ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজোলিউশন ১০৮০×২৩৪০ পিক্সেল।স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ আছে। এই ফোন ২.০ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে .ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‍্যামের সাথে এসেছে।এছাড়াও ফোনে ৬৪ জিবি ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি Sony IMX586 সেন্সরের সাথে ৪৮ মেগাপিক্সেলের(এফ/১.৮ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে ৫ মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত ৪০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

পড়ুন : জলের দামে স্মার্টফোন বিক্রি হচ্ছে ফ্লিপকার্টে, পাওয়া যাচ্ছে ৮০০০ টাকা পর্যন্ত ছাড়

Last Updated on