৭০ ইঞ্চির 4K টিভি টিভি এনে তাক লাগিয়ে দিলো শাওমি

  

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি আজ আরও একটি বড়ো টিভি বাজারে আনলো। ৭০ ইঞ্চির এই টিভিটির মডেল Mi TV 4A । মি টিভি ৪এ ৭০ ইঞ্চি টিভিটি 4K HDR LCD ডিসপ্লে এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেটের সাথে এসেছে। এই টেলিভিশনে পাতলা বেজেল এবং আলট্রা স্লিম বডি দেওয়া হয়েছে। এছাড়াও এতে শাওমি অ্যাসিস্ট্যান্ট ফিচার আছে । ৭০ ইঞ্চি এমআই টিভি ৪এ কোম্পানির নিজস্ব প্যাচওয়াল অপারেটিং সিস্টেমে চলে।

শাওমির এই ৭০ ইঞ্চির টেলিভিশনে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি স্টোরেজ আছে। এছাড়াও এতে পাবেন ৩টি HDMI পোর্ট, ২টি ইউএসবি পোর্ট, AV ইনপুট এবং S/PDIF অডিও পোর্ট। Mi TV 4A আপাতত চীনে লঞ্চ করা হয়েছে। মনে করা হচ্ছে এই টিভি খুব শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

শাওমির এই টিভিতে আছে 8 ওয়াটের স্পিকার । যে স্পিকারে DTS এইচডি অডিও এবং ডলবি অডিও সাপোর্ট করবে। ভালো কন্ট্রাস্টের জন্য ইটিভিতে ইন হাউস ইমেজ প্রসেসিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এমআই টিভি ৪এ তে ডুয়েল ব্যান্ড ওয়াই ফাই কানেক্টিভিটি পাবেন। এই টিভিটির দাম প্রায় ৪০,২০০ টাকা।

প্রসঙ্গত কয়েকদিন আগেই শাওমি ভারতে ৬৫ ইঞ্চির টিভি লঞ্চ করেছে। এর আগে শাওমি ভারতে ৫৫ ইঞ্চির Mi TV 4X Pro লঞ্চ করেছিল। যা এতদিন ছিল ভারতে কোম্পানির সবচেয়ে বড় টিভি। ভারতে Mi TV 4X 65 inch 4K UHD স্মার্ট টিভির দাম রাখা হয়েছে ৫৪,৯৯৯ টাকা। আবার 43 inch 4K HDR, 50 inch 4K HDR এর দাম যথাক্রমে ২৪,৯৯৯ টাকা এবং ২৯,৯৯৯ টাকা। এই টিভিগুলো ভারতে ২৯ শে সেপ্টেম্বর থেকে Flipkart ও Mi.com এ পাওয়া যাবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : ৬৫ ইঞ্চির Mi TV 4X লঞ্চ করলো Xiaomi

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন