Mi 11 Ultra এর সাথে ২৩ এপ্রিল ভারতে আসতে পারে Mi 11X Pro, Mi 11 Lite, Mi Band 6

xiaomi-may-launch-mi-11x-pro-mi-11-lite-mi-band-6-in-india-along-with-mi-11-ultra-on-23-april

আমরা জানি কয়েকদিন আগেই Xiaomi তাদের ঘরেলু মার্কেটে Mi 11 সিরিজের অধীনে Mi 11 Ultra, Mi 11 Pro, Mi 11 Lite স্মার্টফোনগুলি লঞ্চ করেছে। পাশাপাশি পর্দা সরানো হয়েছে Mi Band 6, Mi Laptop Pro 1, Mi Laptop Pro 15 এর মত অন্যান্য গ্যাজেটের ওপর থেকেও। এরমধ্যে এমআই ১১ আলট্রা আগামী ২৩ এপ্রিল ভারতে আসবে বলে শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর, মানু কুমার জৈন আজ নিশ্চিত করেছেন। তবে নতুন একটি রিপোর্ট বলছে, ওইদিন Mi 11 Ultra এর সাথে শাওমি, আরও কয়েকটি স্মার্টফোন, এমআই ব্যান্ড ৬ এবং স্মার্টওয়াচ লঞ্চ করবে।

Fonearena এর এই রিপোর্ট অনুযায়ী, Xiaomi, Mi 11 Ultra-র সাথে ২৩ এপ্রিল Mi 11 সিরিজের আরও কয়েকটি স্মার্টফোন, Mi Band 6, স্মার্টওয়াচ ও IoT প্রোডাক্ট লঞ্চ করার পরিকল্পনা নিয়েছে।

অন্যদিকে Xiaomiui-ও একটি টুইট করে দাবি করেছে যে, ভারতে এমআই ১১ সিরিজের পাঁচটি স্মার্টফোন আসছে। এই ফোনগুলি হল- Mi 11 Ultra/Pro, Mi 11, Mi 11X Pro, Mi 11X, Mi 11 Lite। যদিও তারা অন্যান্য গ্যাজেট বা এই ফোনগুলি কবে লঞ্চ হবে সে বিষয়ে কিছু বলেনি।

এদিকে Gadgets360 এর রিপোর্ট অনুযায়ী, ভারতে Mi 11 Ultra এর দাম শুরু হবে ৭০,০০০ টাকা থেকে। সেক্ষেত্রে এটি হবে শাওমির ভারতে লঞ্চ করা সবচেয়ে দাবি স্মার্টফোন। কোম্পানির তরফে এও বলা হয়েছে যে, এমআই ১১ আলট্রা কোনো স্মার্টফোন নয়, বরং ‘সুপারফোন’ হবে। দাম বেশি হওয়ার কারণ হিসাবে জানা গেছে যে, কোম্পানি ভারতে এই ফোনটি তৈরী করবে না; সরাসারি চায়না থেকে ইম্পোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.