শেষ মুহূর্তের অফার, Xiaomi Mi 10 ফোনের ওপর ১০,০০০ টাকা ডিসকাউন্ট

Xiaomi mi 10 discount offer on amazon during mi flagship days sale
Xiaomi Mi 10 ফোনের ওপর ১০ হাজার টাকা ডিসকাউন্ট

গত ২৫ আগস্ট থেকে শুরু হয়েছিল Xiaomi -র Mi Flagship Days সেল। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ও ই-কমার্স সাইট, Amazon-এ চলা এই সেলের আজ শেষ দিন। আর শেষ লগ্নে এসে Amazon, Xiaomi-র একটি ফোনের ওপর বাম্পার অফারের ঘোষণা করলো। আজ্ঞে হ্যাঁ! ই-কমার্স সাইটটি Mi 10 ফোনের সাথে ১০,০০০ টাকা ডিসকাউন্ট কুপন অফার করছে। ফলে ফোনটি এখন সবচেয়ে কম দামে কেনার সুযোগ রয়েছে। Mi 10 ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে পাওয়া যাবে ১০৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ও ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Xiaomi Mi 10 ফোনের দাম ও অফার

শাওমি এমআই ১০ স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৫৪,৯৯৯ টাকা। তবে ‘এমআই ফ্ল্যাগশিপ ডেজ’ সেলের আওতায় অ্যামাজন থেকে আজ এই ফোনটি কিনলে ক্রেতাদের ১০,০০০ টাকা ডিসকাউন্ট কুপন অফার করা হবে। যার দৌলতে এমআই ১০ -কে এখন মাত্র ৪৪,৯৯৯ টাকায় পকেটস্থ করে নেওয়া যাবে। যদিও ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য নয়। ফোনটি কোরাল গ্রীন কালারে উপলব্ধ।

Xiaomi Mi 10 স্পেসিফিকেশন ও ফিচার

শাওমি এমআই ১০ স্মার্টফোনে আছে একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৩৪০ পিক্সেল) কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের, রিফ্রেশ রেট ৯০ হার্টজ, টাচ রেসপন্স রেট ১৮০ হার্টজ, পিক্সেল ডেনসিটি ৩৮৬ পিপিআই এবং স্ক্রিন ব্রাইটনেস ৫০০ নিট। আবার ডিসপ্লে প্যানেলকে সুরক্ষিত রাখতে এতে গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ রয়েছে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এই হ্যান্ডসেটে ২.৮৪ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১১ (MIUI 11) কাস্টম ওএস স্কিন দ্বারা চালিত হবে।

ফটোগ্রাফির জন্য এমআই ১০ ফোনে কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনের রিয়ার ক্যামেরা 8K ভিডিও রেকর্ডিং করতে পারবে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। সিকিউরিটির জন্য মিলবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এমআই ১০ স্মার্টফোনে ৪,৭৮০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।