লঞ্চ হল Xiaomi Mi 10 এর গ্রে কালার ভ্যারিয়েন্ট, জানুন দাম

আজ থেকে চীনে Xiaomi Mi 10 ফোনটি এলিগ্যান্ট গ্রে কালারে পাওয়া যাবে ।

xiaomi mi 10 grey color
Xiaomi Mi 10 Gets a New Grey Colour Variant

গত মে মাসে ভারতে লঞ্চ হয়েছিল Mi 10। যদিও এর আগে ফেবুয়ারীতে চীনে প্রথম Xiaomi এই ফ্ল্যাগশিপ ফোনকে লঞ্চ করেছিল। ভারতে এই ফোনটি কোরাল গ্রীন ও টুইলাইট গ্রে কালারে উপলব্ধ। যদিও চীনে Mi 10 ফোনটি টাইটানিয়াম সিলভার ব্ল্যাক (অনুবাদিত), আইস সি ব্লু (অনুবাদিত) এবং পিচ গোল্ড (অনুবাদিত) কালারে পাওয়া যায়। এবার কোম্পানি এই ফোনের আরও একটি কালার নিয়ে হাজির হল। আজ থেকে চীনে Xiaomi Mi 10 ফোনটি এলিগ্যান্ট গ্রে কালারে পাওয়া যাবে (অনুবাদিত)।

ভারতে মি ১০ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪৯,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৫৪,৯৯৯ টাকা। এদিকে নতুন রঙে ফোনটি এলেও এর স্পেসিফিকেশনে কোনো বদল আনা হয়নি। ভারতে ফোনটির গ্রে কালার ভ্যারিয়েন্ট কবে আসবে তা এখনও জানা যায়নি।

Mi 10 স্পেসিফিকেশন:

শাওমি মি ১০ ৫জি ফোনটি 3D কার্ভাড ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ট্রুকালার ডিসপ্লের সাথে এসেছে। এই ডিসপ্লের রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৯০ হার্জ। এই ডিসপ্লে এইচডিআর১০ সাপোর্ট করবে এবং এর আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এছাড়াও এই ডিসপ্লে প্যানেলর টাচ স্যাম্পলিং রেট ১৮০হার্জ। এই ডিসপ্লের ডিজাইন মাইক্রোডট নচ। এই ফোনে 5G সাপোর্টের সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর আছে। এছাড়াও পাবেন এড্রেন ৬৫০ জিপিইউ। ফোনকে ঠান্ডা রাখতে লিকুইড কুল ২.০ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

মি ১০ এর সেরা ফিচারের মধ্যে আরও একটি হল এর ক্যামেরা ফিচার। ফোনটির পিছনে ৪ টি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। যার প্রধান ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল। এতে ISOCELL ব্রাইট এইচএমএক্স সেন্সর ব্যবহার করা হয়েছে। এর অন্যান্য ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, যার ফিল্ড অফ ভিউ ১২৩ ডিগ্রী এবং ২ টি ২ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনের ক্যামেরা ৮কে ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে। এছাড়াও এতে OIS এবং EIS প্রযুক্তি ব্যবহার হয়েছে। সেলফি ও ভিডিওর জন্য এই ফোনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ।

পাওয়ারের কথা বললে Xiaomi Mi 10 5G তে পাবেন ৪,৭৮০ এমএএইচ ব্যাটারি। যেখানে ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিংয়ের পাশাপাশি ৩০ ওয়াট ওয়্যার্ড টার্বো চার্জিং সাপোর্ট করে। এছাড়াও ১০ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং ও এতে সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে ওয়াই-ফাই ৬, ৫জি, ব্লুটুথ ইত্যাদি উপলব্ধ।