ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার 5G ফোন Xiaomi Mi 10

ভারতে মি ১০ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪৯,৯৯৯ টাকা।

xiaomi-mi-10-now-available-on-flipkart-check-price-offers-specifications

Xiaomi তাদের ফ্ল্যাগশিপ ফোন Mi 10 কে আরও একটি ই-কমার্স প্ল্যাটফর্মে উপলব্ধ করলো। কোম্পানির তরফে আজ একটি টুইট করে জানানো হয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার Xiaomi Mi 10 ফোনটি এবার থেকে Flipkart থেকেও কেনা যাবে। এর আগে ফোনটি Amazon এবং Mi.com থেকে বিক্রি হত। কিছুদিন আগেই এই ফোনটির গ্রে কালার ভ্যারিয়েন্ট চীনে লঞ্চ হয়েছিল। যদিও ভারতে আপাতত ফোনটি  কোরাল গ্রীন ও টুইলাইট গ্রে কালারে উপলব্ধ। এবার থেকে ইচ্ছুক ক্রেতারা শাওমি মি ১০ ফোনটিকে তিনটি বড় ই-কমার্স সাইট থেকেই ওপেন সেলে কিনতে পারবেন।

ভারতে মি ১০ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪৯,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৫৪,৯৯৯ টাকা। ফ্লিপকার্টে ফোনটি সদ্য লঞ্চ হওয়ায় কিছু অফারও পাওয়া যাবে। যেমন এই ফোনটি ৫,২৭৮ টাকা নো কস্ট ইএমআই এ কেনা যাবে। আবার পুরানো ফোনের সাথে এক্সচেঞ্জ করলে সর্বোচ্চ ১৬,২০০ টাকা ছাড় মিলবে।

Mi 10 স্পেসিফিকেশন:

শাওমি মি ১০ ৫জি ফোনটি 3D কার্ভাড ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ট্রুকালার ডিসপ্লের সাথে এসেছে। এই ডিসপ্লের রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ । এই ডিসপ্লে এইচডিআর১০ সাপোর্ট করবে এবং এর আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এছাড়াও এই ডিসপ্লে প্যানেলর টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। এই ডিসপ্লের ডিজাইন মাইক্রোডট নচ। এই ফোনে 5G সাপোর্টের সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর আছে। এছাড়াও পাবেন এড্রেন ৬৫০ জিপিইউ। ফোনকে ঠান্ডা রাখতে লিকুইড কুল ২.০ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

মি ১০ এর সেরা ফিচারের মধ্যে আরও একটি হল এর ক্যামেরা ফিচার। ফোনটির পিছনে ৪ টি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। যার প্রধান ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল। এতে ISOCELL ব্রাইট এইচএমএক্স সেন্সর ব্যবহার করা হয়েছে। এর অন্যান্য ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, যার ফিল্ড অফ ভিউ ১২৩ ডিগ্রী এবং ২ টি ২ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনের ক্যামেরা ৮কে ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে। এছাড়াও এতে OIS এবং EIS প্রযুক্তি ব্যবহার হয়েছে। সেলফি ও ভিডিওর জন্য এই ফোনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ।

পাওয়ারের কথা বললে Xiaomi Mi 10 5G তে পাবেন ৪,৭৮০ এমএএইচ ব্যাটারি। যেখানে ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিংয়ের পাশাপাশি ৩০ ওয়াট ওয়্যার্ড টার্বো চার্জিং সাপোর্ট করে। এছাড়াও ১০ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং ও এতে সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে ওয়াই-ফাই ৬, ৫জি, ব্লুটুথ ইত্যাদি উপলব্ধ।