সুখবর, ৩০০০ টাকা সস্তা হল Xiaomi Mi 10T, জেনে নিন নতুন দাম

xiaomi-mi-10t-price-cut-in-india-by-rs-3000

আপনি কি নতুন মিড রেঞ্জ ফোন খোঁজ করছেন? বাজেটের মধ্যে ফ্ল্যাগশিপ স্পেসিফিকেশন ফোন চাই? তাহলে আপনার জন্য রয়েছে বিরাট সুখবর। আসলে Xiaomi আজ তাদের মিড রেঞ্জ ফোন Mi 10T এর দাম কমানোর কথা ঘোষণা করেছে। এখন থেকে এই ফোনটি ভারতে ৩,০০০ টাকা সস্তায় পাওয়া যাবে। এরআগেও বিভিন্ন সেলে ফোনটি ডিসকাউন্টে বিক্রি হয়েছে। তবে এখন থেকে সবসময় আপনি কম দামে এই ফোনটি কিনতে পারবেন। মি ১০টি ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট।

Xiaomi Mi 10T এর নতুন দাম

শাওমি মি ১০টি ফোনটি দুটি স্টোরেজ সহ পাওয়া যাওয়া যায়। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই দুই স্টোরেজের দাম ছিল যথাক্রমে ৩৫,৯৯৯ টাকা ও ৩৭,৯৯৯ টাকা।

তবে আজ কোম্পানির তরফে এই দুই ভ্যারিয়েন্টের দাম ৩,০০০ টাকা কমানো হয়েছে। যারপরে ফোনটির ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট কেনা যাবে ৩২,৯৯৯ টাকায় এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট কেনা যাবে ৩৪,৯৯৯ টাকায়। ফোনটি দুটি কালারে পাওয়া যায়- কসমিক ব্ল্যাক এবং লুনার সিলভার শেড।

Xiaomi Mi 10T এর স্পেসিফিকেশন

শাওমি মি ১০টি ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ এবং ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা অবস্থিত। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২।

Mi 10T ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার ফটোগ্রাফির জন্য এর পিছনে তিনটি ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আলট্রা এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর বর্তমান। সিকিউরিটির জন্য আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন