কোয়াড ক্যামেরা সহ ফাঁস হল Mi 10T Pro এর ছবি, থাকবে 5G সাপোর্ট

Xiaomi Mi 10T Pro renders leaked may come with Snapdragon 775 soc

চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi গতবছর Mi 9T সিরিজ লঞ্চ করেছিল। এবছর কোম্পানি এই সিরিজের আপগ্রেড Xiaomi Mi 10T সিরিজ নিয়ে আসছে। জানা গেছে এই সিরিজে তিনটি ফোন থাকবে Mi 10T Lite, Mi 10T, এবং Mi 10T Pro। যদিও কোম্পানির তরফে নতুন সিরিজ সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে অনলাইনে আজ শাওমি মি ১০টি প্রো এর রেন্ডার ফাঁস হয়েছে। যেখান থেকে ফোনের ডিজাইন ও ক্যামেরা সেটআপ সম্পর্কে জানা গেছে।

Xiaomi Mi 10T Pro এর রেন্ডার ফাঁস

Equal Leaks দ্বারা ফাঁস করা এই রেন্ডার দেখে মনে হচ্ছে Mi 10T Pro ফোনটি ফ্লাট স্ক্রিন সহ আসবে। ফোনটির ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। আবার পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। এটি আয়তকার শেপে থাকবে। যেখানে এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। ফোনের পিছনে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। হয়তো এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

এর আগে টিপ্সটার ঈশান জানিয়েছিল, Mi 10T Pro স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর সহ আসবে। যদিও Equal Leaks জানিয়েছে, ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৫ বা ৭৭৫জি প্রসেসরের সাথে আসবে। অর্থাৎ ফোনটিতে ৫জি সাপোর্ট থাকবে। এই ফোনে থাকবে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। আবার এতে হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে, যা ১৪৪ হার্টজ হতে পারে। সাথে OLED প্যানেল দেওয়া হবে। ফোনটি ব্লু, সিলভার ও গ্রেডিয়েন্ট হোয়াইট কালারে আসবে। এছাড়াও রেন্ডারে ফোনটিকে ব্ল্যাক কালারেও দেখা গেছে।

আবার জানা গেছে Mi 10T Pro ফোনটি দুটি স্টোরেজের সাথে আসবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এই ফোনের মডেল নম্বর হবে M2007J3SG। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।