কেবল 4G নয়, MI 11 Lite এর থাকবে 5G মডেলও, জেনে নিন ফিচার

xiaomi-mi-11-lite-5g-spotted-on-imda-launch-imminent
ছবি : The Pixel

Mi 11 Lite এর লঞ্চ যত এগিয়ে আসছে ততই ফোনটি সম্পর্কে নতুন নতুন তথ্য উঠে আসছে। এই ফোনটি মি ১১ সিরিজের সবচেয়ে সস্তা ভ্যারিয়েন্ট হবে। ইতিমধ্যেই মি ১১ লাইট কে আমরা আমেরিকার FCC, থাইল্যান্ডের NBTC, সিঙ্গাপুরের IMDA, মালয়েশিয়ার SIRIM ও ব্লুটুথ সিগ (Bluetooth SIG) সার্টিফিকেশন পেতে দেখেছি। এমনকি M2101K9AI মডেল নম্বরের সাথে গতমাসে ফোনটিকে ভারতের BIS সার্টিফিকেশন সাইটেও দেখা গিয়েছিল। আজ Mi 11 Lite কে সিঙ্গাপুরের IMDA সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হল।

টিপস্টার অভিষেক যাদব আজ Xiaomi MI 11 Lite কে সিঙ্গাপুরের সার্টিফিকেশন সাইটে খুঁজে পেয়েছেন। তবে এতদিন অন্যান্য সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, এই ফোনটি 4G LTE কানেক্টিভিটি সহ আসবে। কিন্তু IMDA সার্টিফিকেশন সাইটে এই ফোনের 5G মডেল কে দেখা গেছে। এখানে ফোনটিকে M2101K9G মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে।

IMDA থেকে জানা গেছে মি ১১ লাইট ৫জি তে ব্লুটথ, ওয়াইফাই ও এনএফসি সাপোর্ট থাকবে। এর আগে FCC তে জানা গিয়েছিল, এই ফোনে ১২৮ জিবি ও ২৫৬ ইন্টারনাল স্টোরেজ থাকবে। আবার ফোনটি ৬ জিবি র‌্যামের সাথে পাওয়া যাবে। এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫২০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার ফোনটি এমআইইউআই ১২ ইন্টারফেস সহ আসবে।

আবার MI 11 Lite এর 4G ভার্সনে Mi 11 এর মত কার্ভড ডিসপ্লে থাকবে। এইচডি প্লাস এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ এবং ডিজাইন পাঞ্চ হোল। আবার এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর থাকবে। এই ফোনটি ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন