Mi 11 Lite আসছে 4G ও 5G সাপোর্টের সাথে, ফাঁস হয়ে গেল দাম

xiaomi-mi-11-lite-render-specifications-leaked-ahead-of-29-march-launch

শাওমি (Xiaomi) আগামী ২৯ মার্চ একটি গ্লোবাল লঞ্চ ইভেন্টে Mi 11 সিরিজের Mi 11 Pro ও Mi 11 Ultra ফ্ল্যাগশিপ ফোন ছাড়াও Mi 11 Lite এর ওপর থেকে পর্দা সরাবে। লঞ্চের আগেই অবশ্য ইতালিতে ফেসবুক মার্কেটপ্লেসে কয়েকজন সেলার মি ১১ লাইট ফোনটির লিস্টিং করিয়েছে বলে আমরা জানতে পেরেছিলাম। এবার জার্মানির সাইট Winfuture.de, মি ১১ লাইট এর রেন্ডার শেয়ার করা ছাড়াও ফোনটির স্পেসিফিকেশন সামনে এনেছে।

Winfuture.de থেকে Mi 11 Lite সর্ম্পকে কি জানা গেছে

পাবলিকেশনটির মতে, মি ১১ লাইট এর 4G ভ্যারিয়েন্ট স্ন্যাপড্রাগন ৭৩২জি চিপসেট ও 5G ভ্যারিয়েন্ট স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেটের সঙ্গে আসবে। ভিন্ন চিপসেট ব্যতীত 4G ও 5G ভার্সনের স্পেসিফিকেশনে কোনো পার্থক্য থাকবে না।

মি ১১ লাইটে ৬.৫৫ ইঞ্চি AMOLED ডিসপ্লে সহ আসবে, যা ফুল এইচডি রেজোলিউশন (১০৮০x২৪০০ পিক্সেল) ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিসপ্লের বামদিকে পাঞ্চ হোল কাটআউটে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। এছাড়া মি ১১ লাইট এর পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএসে চলবে। আবার Mi 11 Lite ৪,২৫০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

উল্লেখ্য, বিভিন্ন বিক্রেতারা মি ১১ লাইট ফোনটিকে ফেসবুক মার্কেটপ্লেসে ২৮০ ইউরো (প্রায় ২৪,২০০ টাকা) থেকে ৩৩৯ ইউরোতে (প্রায় ২৯,৪০০ টাকা) লিস্টিং করেছেন। এই দাম ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের রাখা হয়েছে। ফোনটি ব্ল্যাক, ব্লু ও পিঙ্ক কালার অপশনে আসবে বলে মনে করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন