Mi 11 Lite ফোনে থাকবে Redmi K40 এর ডিসপ্লে, আসছে 4G ও 5G ভ্যারিয়েন্টে

Xiaomi Mi 11 Lite
Xiaomi Mi 11 Lite

চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi শীঘ্রই মি ১১ সিরিজের নতুন ফোন Mi 11 Lite লঞ্চ করবে। এই ফোনটিকে গত কয়েকমাসে একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। যেখান থেকে এই ফোনের ক্যামেরা, প্রসেসর প্রভৃতি আমরা জানতে পেরেছি। শুধু তাই নয় মি ১১ লাইট 4G ও 5G কানেক্টিভিটির সাথে লঞ্চ হবে বলেও জানা গেছে। এবার এই ফোনের ডিসপ্লের তথ্য সামনে আসলো।

GizChina এর একটি রিপোর্টে সম্প্রতি দাবি করা হয়েছে, Mi 11 Lite ফোনে Redmi K40 এর ডিসপ্লে ব্যবহার করা হবে। প্রসঙ্গত গত ২৫ ফেব্রুয়ারি শাওমি চীনে কে৪০ সিরিজ লঞ্চ করেছে। এই সিরিজের তিনটি ফোন আছে -Redmi K40 Redmi K40 Pro এবং Redmi K40 Pro+। এই তিনটি ফোনেই একই ডিসপ্লের ব্যবহার আমরা দেখেছিলাম। রিপোর্ট কে বিশ্বাস করলে, মি ১১ লাইট ফোনটিও একই ডিসপ্লে সহ আসবে।

xiaomi-mi-11-lite-to-get-same-display-as-redmi-k40

সেক্ষেত্রে এই ফোনে ৬.৬৭ ইঞ্চি E4 AMOLED ফুল এইচডি প্লাস ট্রু টোন ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন হবে ১০৮০ x ২৪০০, আসপেক্ট রেশিও ২০:৯, রিফ্রেশ রেট ১২০ হার্টজ, টাচ স্যাম্পেল রেট ৩৬০ হার্টজ। এছাড়াও এই ডিসপ্লে DCI-P3 কালার গামুট, এইচডিআর ১০প্লাস এবং ১৩০০নিটস পর্যন্ত ব্রাইটনেস অফার করবে। স্ক্রিনের প্রটেকশনের জন্য থাকবে কর্নিং গরিলা গ্লাস ৫।

এর আগে FCC সার্টিফিকেশন সাইট থেকে মি ১১লাইট ৫জি ফোনে থাকবে ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। আবার ফোনটি ৪,১৫০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি এমআইইউআই ১১ কাস্টম ওএসে চলবে। এই ফোনের 4G LTE ভার্সনের স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন