Mi 11T ও Mi 11T Pro আগামী মাসে 120Hz OLED ডিসপ্লে সহ আসছে, ফাঁস হল নতুন ফিচার

Xiaomi Mi 11t mi 11t pro specifications leaked 120hz oled display Snapdragon 888 processor
Mi 11T ও Mi 11T Pro এর নতুন ফিচার ফাঁস

আগামী ২৩ সেপ্টেম্বর গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে পারে Xiaomi Mi 11T সিরিজ। এই সিরিজের অধীনে Mi 10T ও Mi 10T Pro-র‌ মতো দুটি মডেল আনা হতে পারে- Mi 11T ও Mi 11T Pro। কয়েকদিন আগেই এই ফোন দুটির মুখ্য কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছিল। এমনকি আজ সকালে Mi 11T কে আমেরিকার সার্টিফিকেশন সাইটে FCC-তেও দেখা যায়। এখন জনপ্রিয় এক চীনা টিপস্টার ফোন দুটির আরও কয়েকটি বিশেষ ফিচার সামনে এনেছেন।

Mi 11T ও Mi 11T Pro এর নতুন ফিচার ফাঁস

টিপস্টার জানিয়েছেন, শাওমি এমআই ১১টি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের OLED ডিসপ্লে থাকবে এবং ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর দ্বারা চলবে। আবার ফটোগ্রাফির জন্য এতে পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা।

অন্যদিকে শাওমি এমআই ১১টি প্রো ফোনেও দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের OLED প্যানেল। এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। আবার এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যার সাথে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। জানিয়ে রাখি, এমআই ১০টি ও এমআই ১০টি প্রো ফোনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের এলসিডি স্ক্রিন ছিল।

গতবছর Xiaomi তাদের Mi 10T ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে Redmi K30S লঞ্চ করেছিল। সম্ভবত এ বছরও Mi 11T এর রিব্যাজড ভার্সন হতে পারে Redmi K40S। যাই হোক এ ব্যাপারে নিশ্চিত কোনো তথ্য আমাদের কাছে নেই। এমনকি Mi 11T ও Mi 11T Pro এর অন্যান্য স্পেসিফিকেশনও অজানা। তবে আশা করা যায় শীঘ্রই ফোন দুটির সম্পূর্ণ বিশেষত্ব প্রকাশ্যে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!