এক ঘণ্টার মধ্যে ফোন ফুল চার্জ, লঞ্চ হল Mi 27W SonicCharge ফাস্ট চার্জার

xiaomi-mi-27w-soniccharge-adopter-launched-in-india-at-rs-549

স্মার্টফোন কোম্পানি Xiaomi করোনার আতঙ্ক কিছুটা কমতেই ভারতে একের পর প্রোডাক্ট লঞ্চ করার পরিকল্পনা নিয়েছে। ইতিমধ্যেই কোম্পানিটি স্মার্টফোন ছাড়াও, নতুন হেডফোন, টিভি, ব্রাশ প্রভৃতি এদেশে এনেছে। এবার Mi 27W SonicCharge অ্যাডাপ্টার লঞ্চ করলো। যদিও গতবছরই কোম্পানি Redmi K20 এর সাথে প্রথমবার মি ২৭ ওয়াট সনিক চার্জ অ্যাডাপ্টার লঞ্চ করেছিল। এই সুপারফাস্ট চার্জারের ই নতুন ভার্সন এবার লঞ্চ করা হল। নতুন Mi 27W SonicCharge অ্যাডাপ্টার মেড ইন ইন্ডিয়া প্রোডাক্ট বলে কোম্পানি জানিয়েছে।

নতুন এই চার্জারে ৩৮০ ভোল্ট সার্জ প্রটেকশন ও কোয়ালকম কুইক চার্জ ৩.০ সাপোর্ট করবে। যদিও আগের ভার্সনেও এই ফিচারগুলি ছিল। আপনি এই অ্যাডাপ্টারের মাধ্যমে ৪,০০০ এমএএইচ এর ব্যাটারি কেবল ৩০ মিনিটে ৫৮ শতাংশ চার্জ করতে পারবেন। এর পাওয়ার আউটপুট ৫ভি / ৩এ, ৯ভি / ৩এ, ১২ভি / ২.২৫এ, সুতরাং এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং থেকে সর্বোচ্চ ২৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের ফোনগুলিতে সাপোর্ট করবে।

অর্থাৎ আপনি ৩০ ওয়াট বা ৩৩ ওয়াটের POCO X3 ফোনে এটি ব্যবহার করতে পারবেন না। তবে POCO X2 ফোনে এটি সাপোর্ট করবে। মি ২৭ ওয়াট সনিক চার্জ অ্যাডাপ্টার অটোমেটিক টেম্পারেচার কন্ট্রোল ফিচারের সাথে এসেছে। যা ওভার হিটিংকে বাধা দেবে।

আপনি Mi 27W SonicCharge ভারতে ৫৪৯ টাকায় কিনতে পারবেন। এটি সাদা রঙে পাওয়া যাবে। আপাতত এটি Mi.com ও Flipkart থেকে কেনা যাবে। এর বক্সের মধ্যে ইউএসবি কেবল দেওয়া হয়নি।