শাওমি Mi A2 লাইট লঞ্চ হতে চলেছে আকর্ষণীয় দামে

Tech World অনুযায়ী, স্মার্টফোনটিতে একটি 5.84 ডিসপ্লে  থাকবে.

চীনের স্মার্টফোন নির্মাতা শাওমি শীঘ্রই শাওমি Mi A2 লাইট নামে নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে।ফোনটির দুটি RAM  এবং স্টোরেজ বিকল্প আছে 3 জিবি এবং 32 জিবি এবং 4 জিবি এবং 64জিবি । উল্লেখযোগ্য বিষয় হল এই ফোনে নোকিয়া ডিসপ্লে দেখা যেতে পারে । প্রকৃতপক্ষে, কোম্পানি প্যারিসে একটি প্রোগ্রাম সংগঠিত করতে চলেছে যেখানে Xiaomi Mi A2 লাইট ছাড়াও  Xiaomi Mi A2 লঞ্চ করা হবে।

শাওমি Mi A2 লাইট:

Xiaomi Mi A2 লাইট পল এর অনলাইন ওয়েবসাইট এক্স কম সাইটএ তালিকাভুক্ত করা হযয়েছিল।যদিও ফটোগুলি পরে সরিয়ে ফেলা হয়েছে। সবচেয়ে মজার বিষয় হলো Mi A2 লাইট এর ডিজাইন পুরোপুরি রেডমি 6 প্রো এর সাথে মিলে গেছে। Tech World অনুযায়ী, স্মার্টফোনটিতে একটি 5.84 ডিসপ্লে  থাকবে। অন্য একটি ওয়েবসাইটের মতে, 5.99 ইঞ্চি ডিসপ্লে দেখা যেতে পারে।

Mi A2 লাইটে 12 মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে। এটিতে, 5 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে সেলফি প্রেমীদের জন্য।এটা মনে করা হচ্ছে Xiaomi Mi A2 লাইট হ্যান্ডসেটটি  Redmi 6 Pro এর অ্যান্ড্রয়েড ভার্সন হতে চলেছে।

লেনোভো লঞ্চ করলো বিশ্বের প্রথম 5G স্মার্টফোন মোটো Z3

পড়ুন :

প্রাইস এবং লঞ্চ ডেট :

Xiaomi Mi A2 লাইটের মূল্য আনুমানিক 13,000টাকা (3 জিবি ও 32 জিবি) এবং 4 জিবি RAM এবং 64 জিবি স্টোরেজের মূল্য প্রায় 14,400 টাকা । Xiaomi Mi A2 লাইট 24 জুলাই AliExpress থেকে বিক্রয় করা হবে।