Xiaomi Mi A3 ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে হতে পারে লঞ্চ

  

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি আরো একটি অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোনের উপর কাজ শুরু করেছে। সম্প্রতি কয়েকটি চীনা সাইটে Mi 9X এর পোস্টার লিক হয়। অনুমান করা হচ্ছে এই ফোনটি সারা বিশ্বে Xiaomi Mi A3 নামে লঞ্চ করা হবে। ঠিক যেমন চীনা ভ্যারিয়েন্ট Mi 5X সারা বিশ্বে Mi A1 নামে,Mi 6X সারা বিশ্বে Mi A2 নামে লঞ্চ হয়েছিল। আসুন এই ফোনের সম্ভাব্য ফিচার জেনে নেই।

লিক হওয়া পোস্ট অনুযায়ী এই ফোনে ওয়াটারড্রপ নচের সাথে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে দেওয়া হতে পারে।ফোনটি ৪/৬ জিবি র‍্যাম ও ৬৪/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসতে পারে।এছাড়াও থাকতে পারে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফোনটির ক্যামেরার কথা বললে এতে ট্রেন্ড বজায় রেখে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়ার সম্ভাবনা আছে।লিক হওয়া পোস্টারে এই ফোনের তিনটি রিয়ার ক্যামেরা দেখানো হয়েছে। আবার সেলফির জন্য থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।ফোনটি কুইক চার্জারের সাথে ৩৩০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে।

ফিচার দেখে অনুমান করা হচ্ছে এই ফোনটি শাওমির অন্যান্য ফোনের মতো বাজেট রেঞ্জে লঞ্চ করা হবে।কয়েকটি রিপোর্টে বলা হয়েছে এর প্রাথমিক দাম হবে ১৪৯৯৯ টাকা।

পড়ুন : দাম কমলো Xiaomi Mi A2 -র, Redmi Note 7 Pro তে পান ডাবল ক্যাশব্যাক অফার