২ হাজার টাকার কমে Xiaomi আনলো নতুন ওয়্যারলেস হেডফোন

Xiaomi Mi Air 2SE

চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi আরও একটি ট্রু ওয়্যারলেস হেডফোন লঞ্চ করলো। এই ইয়ারবাডের নাম Xiaomi Mi Air 2SE । এর ডিজাইন অনেকটাই Apple AirPods ওয়্যারলেস ইয়ারফোনের মত। আপাতত এই প্রোডাক্টটিকে কোম্পানি চীনে লঞ্চ করেছে। মনে করা হচ্ছে কোম্পানি গতমাসে চীনে লঞ্চ করা Mi Air 2S এর সস্তা ভ্যারিয়েন্ট হিসাবে একে লঞ্চ করেছে। আসুন Xiaomi Mi Air 2SE এর দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিই।

Xiaomi Mi Air 2SE : দাম ও ফিচারস

চীনের জনপ্রিয় ওয়েবসাইট ITHome থেকে শাওমি এমআই এয়ার ২এসই দাম জানানো হয়েছে। কোম্পানি এই ট্রু ওয়্যারলেস হেডফোনের দাম রাখা হয়েছে প্রায় ১,৭৯৬ টাকা। আপনাকে জানিয়ে রাখি Mi Air 2S এর দাম ছিল প্রায় ৪,২৪১ টাকা। Tmall থেকে শাওমির এই নতুন ওয়্যারলেস হেডফোন প্রিঅর্ডার করা যাবে।

এই ডিভাইসে AAC কোডেক সাপোর্ট সহ ১৪.২ এমএম ড্রাইভার দেওয়া হয়েছে। কোম্পানির তরফে বলা হয়েছে Mi Air 2SE ডিভাইসটি একবার চার্জে ৫ ঘণ্টা চলবে। আবার ওয়্যারলেস চার্জিং কেসের সাহায্যে ব্যাটারি ব্যাকআপ ২০ ঘন্টা বাড়ানো যাবে। এতে দুটি বিল্ট ইন মাইক্রোফোন দেওয়া হয়েছে। আবার এতে বিম ফোমিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এই টেকনোলজি ফোন কলের সময় ব্যাকগ্রাউন্ড সাউন্ড কে বন্ধ করে।

এছাড়াও রিপোর্ট অনুযায়ী, শাওমি এমআই এয়ার ২এসই ট্রু ওয়্যারলেস হেডফোনটি এমআইইউআই ইন্টিগ্রেশন সহ এসেছে। এই MIUI হেডফোনটির ব্যাটারি লেভেল এবং চার্জিং কেসের ব্যাটারি লেভেল জানাবে।