20 দিনের ব্যাটারি ব্যাকআপ সহ Xiaomi লঞ্চ করলো Mi Band 4

Xiaomi স্মার্টফোনের সাথে সাথে অন্যান্য ইলেট্রনিক গ্যাজেট উৎপাদনে মন দিয়েছে। এরমধ্যে অন্যতম Mi Band । ভারত সহ কয়েকটি দেশে এমআই ব্যান্ড একটি জনপ্রিয় প্রোডাক্ট। Xiaomi গতবছর ভারতে Mi Band 3 লঞ্চ করেছিল। এবার কোম্পানি এর আপগ্রেড ভার্সন Mi Band 4 লঞ্চ করলো।

Mi Band 4 ফিচার

আপনাকে মনে করিয়ে দেই গতবছর Mi Band 3 ভারতে প্রায় এক মিলিয়ন ইউনিট বিক্রি হয়েছিল । এবার নতুন এই ভার্সনে এর হার্ডওয়্যার ও ফিচার আপগ্রেড করা হয়েছে। Mi Band 4 গতবারের থেকে 39.9% বড়ো ডিসপ্লের সাথে এসেছে। সাথে এতে AMOLED ডিসপ্লে আছে। ব্যান্ডের উপরে দেওয়া হয়েছে 2.5D স্ক্র্যাচ রেসিস্টেন্ট টেম্পার্ড গ্লাস।

Mi band 4 তে NFC ও সাপোর্ট করবে। এতে AliPay এবং WeChatPay দেওয়া হয়েছে, যার সাহায্যে পেমেন্ট করতে পারবেন। এই ফিটনেস ব্যান্ড 50 মিটার ওয়াটার রেসিস্টেন্ট করতে পারবে। Mi Band 4 তে 6 টি মোড আছে- স্পোর্টস মোড, যেমন – ইনডোর রানিং, সুইমিং, সাইক্লিং এবং ইত্যাদি ট্র্যাক করা যাবে।

Mi Band 4 দাম ও ব্যাটারি লাইফ

Mi Band 4 এর NFC ভ্যারিয়েন্ট 14 দিনের ব্যাটারি ব্যাকআপ সহ এসেছে। আবার স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টটি একবার চার্জ করলে 20 দিন থাকবে। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে প্রায় 1,700 ও 2100 টাকা।

পড়ুন : রেডমি থেকে অনার 11000 টাকা ছাড়ের সাথে Flipkart Knock-out সেলে বিক্রি হচ্ছে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on