শাওমি আনছে Mi Band 4, জেনে নিন লঞ্চের তারিখ ও ফিচার

২০১৯ এ রিলিজ হতে চলেছে শাওমির Mi Band 4। অন্যান্য Mi Band গুলির মতো Mi Band 4 ও বানাবে চিনা ফিটনেস ব্যান্ড কোম্পানি হুয়ামি।হুয়ামির চিফ ফাইনান্সিয়াল অফিসার ডেভিড কুইয়ে সঙ্গে কথোপকথনের সময়ে Mi Band 4 এর ব্যাপারে কিছু তথ্য উঠে আসে। তিনি জানান যে ২০১৯ এ শাওমির Mi Band 4 লঞ্চ হবে এবং ইতিমধ্যেই তার কাজও শুরু হয়ে গেছে। লঞ্চ ডেট এর ব্যাপারে শাওমি এখনো কিছু না জানালেও হয়তো এই বছরের মাঝামাঝির থেকে শেষের দিকে বাজারে আসবে Mi Band 4।

তিনি বলেন এখনো শাওমি Mi Band 3 এর বিক্রি বাজারে ভালোই রয়েছে। এবং এর মার্কেট শেয়ারের দিক থেকেও তেমন কোনো ঘাটতি চোখে পড়েনি। এই কারণেই শাওমি কর্তৃপক্ষ এখন Mi Band 4 এর লঞ্চের তারিখ পিছিয়ে দেওয়ার ভাবনা নিয়েছেন।

তিনি আরো জানান যে প্রত্যেক বারের মতই Mi Band 4 ও কিছু নতুন ফিচার নিয়ে আসবে। Mi Band 3 এর ফিচার তো থাকবেই, এছাড়াও তিনি আশ্বাস দিয়েছেন যে নতুন Mi Band 4 এ অন্তত একটি খুবই ভালো ফিচার আসবে যেটি অন্যান্য ফিটনেস ব্যান্ডগুলিকে ছাপিয়ে যাবে। তবে তিনি মনে করছেন যে Mi Band 4 এর দাম কিছুটা বেশিই হবে।

শাওমি Mi ব্যান্ড 3 :

Mi ব্যান্ড 3 স্মার্টওয়াচটি Mi ব্যান্ড 2 এর আপগ্রেড ভার্সন।এতে ১১০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি,Mi ব্যান্ড 3 স্মার্টওয়াচটি ২০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে।এই স্মার্ট ডিভাইসটিতে একটি ০.৭৮ ইঞ্চি OLED ডিসপ্লে রয়েছে।আপনি এটার মাধ্যমে Whatsapp-এর মেসেজ দেখতে পারবেন।এর পাশাপাশি, আপনি তিন দিনের আবহাওয়ার তথ্য পাবেন।স্মার্টওয়াচটি কমলা, নীল এবং কালো রঙের স্ট্র্যাপের সাথে লঞ্চ হয়েছে। আপনি ৫০ মিটার গভীর জলে এই স্মার্টওয়াচটি ব্যবহার করতে পারবেন।ভারতে Mi ব্যান্ড 3-এর মূল্য ১৯৯৯ টাকা রাখা হয়েছে।আপনি আগামীকাল থেকে Amazon এবং শাওমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে এটি কিনতে পারবেন।

পড়ুন : দাম কমলো Mi TV 4A এর, ৪৯ ইঞ্চি টিভি কিনুন মাত্র ২৯৯৯৯ টাকায়

Last Updated on