৪ হাজার টাকার কমে পুরোনো টিভি হয়ে যাবে স্মার্টটিভি, ভারতে এল Xiaomi Mi Box

নিজেদের প্রোডাক্ট পোর্টফোলিও তে আরও একটি প্রোডাক্ট সংযোজন করলো শাওমি। এবার তারা ভারতের বাজারে আনলো Xiaomi Mi Box। এতে 4K রেজুলেশন ভিডিও সাপোর্ট করে। আপনাকে জানিয়ে রাখি Xiaomi-র এই বিশেষ প্রোডাক্টটি সাধারণ টিভি কে স্মার্ট টিভিতে পরিণত করবে। আজ কোম্পানির একটি লঞ্চ ইভেন্টে এই ডিভাইসকে লঞ্চ করা হয়েছে। এরসাথে কোম্পানি আজ ভারতে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার Mi 10 ও লঞ্চ করবে।

Xiaomi Mi Box দাম ও উপলব্ধতা :

ভারতে শাওমি মি বক্স এর দাম ৩,৪৯৯ টাকা। এই ডিভাইসটি Amazon Fire TV Stick 4K এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। ভারতে মি বক্সের বিক্রি শুরু হবে ১১ মে দুপুর ১২ টা থেকে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ছাড়াও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Mi. Com থেকেও আপনি এই প্রোডাক্টটি কিনতে পারবেন। এছাড়াও জলদি এই ডিভাইস অফলাইন স্টোরগুলিতেও উপলব্ধ হবে।

Xiaomi Mi Box এর বিশেষত্ব :

শাওমি মি বক্স অ্যান্ড্রয়েড টিভি ৯ পাই সিস্টেমের সাথে এসেছে। এটি এইচডিএমআই পোর্টের মাধ্যমে সাধারণ টিভিকে স্মার্ট টিভিতে পরিণত করবে। এছাড়াও এতে অ্যান্ড্রয়েড টিভির মতো বিভিন্ন ওটিটি অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে। যার মধ্যে অ্যামাজন প্রাইম ভিডিও, নেটফ্লিক্স ও ডিসনে প্লাস হটস্টার উপলব্ধ।

Mi Box কোয়াড কোর অ্যামলজিক প্রসেসরের সাথে এসেছে। যেখানে আছে ২ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ। এতে এইচডিআর১০ রেজুলেশন সাপোর্ট করবে। এই ডিভাইসটি স্টক অ্যান্ড্রয়েড টিভি ইন্টারফেসে চলবে। কানেক্টিভিটির জন্য এতে ওয়াইফাই, ইউএসবি পোর্ট ও ৩.৫ এমএম ডিজিটাল সকেট উপলব্ধ।