32 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরার সাথে Xiaomi CC9, CC9E বাজারে আসছে

বিখ্যাত স্মার্টফোন কম্পানি Xiaomi ইতিমধ্যেই তাদের CC সিরিজের সম্পর্কে ঘোষনা করতে চলেছে। 2 রা জুলাই চীনে যে ইভেন্টটি হতে চলেছে সেটিতে প্রথম এই সিরিজ সম্পর্কে তথ্য উঠে আসবে। কিছুদিন আগে শাওমি কম্পানির CEO লেই জুন একটি পোস্টার শেয়ার করেন। সেই পোস্টার হতে এই সিরিজের প্রথম স্মার্টফোন সম্পর্কে কিছু তথ্য উঠে আসে। সে সব তথ্যের মধ্যে একটি হল Mi CC 9 এ 32 মেগাপিক্সেলের সেলফি সুটার থাকতে চলেছে।

চলুন জানা যাক সম্ভাব্য স্পেসিফিকেশনগুলি:

XIAOMI CC9, CC9E স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, Xiaomi Mi CC9 ফোনটিতে 6.39 full HD+ AMOLED ডিসপ্লে এবং স্ন্যাপড্রাগন 730 Soc দেওয়া হবে বলে জানা গেছে। এছাড়া সম্ভবত ফোনটিতে 4000 এমএএইচ এর ব্যাটারি দেওয়া হবে। এছাড়াও ফোনটি তিনটি রেয়ার ক্যামেরার সাথে আসতে চলেছে । ডিভাইসটিতে একটি 48 মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা এবং একটি 16 মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্সের সাপোর্ট দেওয়া হতে চলেছে।

প্রত্যাশিত যে Xiaomi CC 9e তে 5.87 ইঞ্চি এমোলেড ডিসপ্লে দেওয়া হবে । এছাড়া, ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 710 Soc পাওয়ার প্রদান করতে চলেছে। এছাড়া স্মার্টফোনটিতে রয়েছে 3,500mAh ব্যাটারির সাপোর্ট । অনুমান করা হচ্ছে যে, স্মার্টফোনটিতে 48 মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা এবং 8 মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হবে।

পড়ুন : রেডমি-র উপরে চাপ বাড়াতে নতুন ভ্যারিয়েন্ট নিয়ে হাজির Realme 3

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!