Xiaomi Mi CC11 ও Mi CC11 Pro আগামী মাসেই দুর্দান্ত ডিসপ্লে ও ক্যামেরার সাথে বাজারে আসছে

xiaomi-mi-cc11-mi-cc11-pro-specifications-leaked-ahead-of-launch
Xiaomi Mi CC11 ও Mi CC11 Pro আগামী মাসে লঞ্চ হবে

Xiaomi Mi CC সিরিজের Mi CC11 এবং Mi CC11 Pro আগস্টের মাঝামাঝি সময়ে বা শেষে লঞ্চ হতে পারে। টেকমহলে এমনই জল্পনা শোনা যাচ্ছে। আবার টিপস্টারদের দাবি, Xiaomi তাদের Mi CC সিরিজের হ্যান্ডসেটের ডিজাইন এবং ক্যামেরার কোয়ালিটিতে বিশেষ জোর দিচ্ছে। চীনেরই এক টিপস্টার এবার Mi CC11 ও Mi CC11 Pro-এর মূখ্য স্পেসিফিকেশন লিক করলেন।

Mi CC11 স্পেসিফিকেশন

এমআই সিসি১১ স্মার্টফোনে ওলেড ডিসপ্লে ব্যবহার করা হবে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ৷ ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৭৭৮জি বা স্ন্যাপড্রাগন ৭৮০জি প্রসেসরের সঙ্গে আসবে। ফটোগ্রাফির জন্য এমআই সিসি১১-এ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও একটি টেলিফটো সেন্সর থাকতে পারে।

Mi CC11 Pro স্পেসিফিকেশন

এমআই সিসি১১ প্রো-র বড় হাইলাইট স্ন্যাপড্রাগন ৮৭০ ফ্ল্যাগশিপ প্রসেসর। সুতরাং, বেস ভ্যারিয়েন্টের চেয়ে এটি আরও ভাল পারফরম্যান্স সরবরাহ করবে। ফোনের ক্যামেরা সেটআপে ১/১.৩ ইঞ্চি ক্যামেরা সেন্সর এবং ৫x জুম সাপোর্ট আনবে এমন পেরিস্কোপ লেন্স থাকবে। ডিসপ্লে হিসেবে এতেও ওলেড প্যানেল থাকছে, তবে এটি ৯০ হার্টজ নাকি আরও বেশি রিফ্রেশ রেট সাপোর্ট করবে, তা স্পষ্ট নয়।

Mi CC11 ও Mi CC11 Pro-এর অন্যান্য স্পেসিফিকেশন এখনও জানা যায়নি৷ তবে আগস্টে যেহেতু লঞ্চ হওয়ার কথা রয়েছে। তাই চীনের 3C বা TENAA অথরিটির সাইটে এ মাসের শেষে ফোন দু’টি লিস্টেড হবে বলে আশা করা যায়। সেক্ষেত্রে বাদবাকি তথ্য ওই সার্টিফিকেশন সাইট থেকেই সামনে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷