Mi CC9 Pro : ১০৮ মেগাপিক্সেল পেন্টা ক্যামেরা ও ৫২৬০ mAh ব্যাটারি সহ বাজারে এলো

পিছনে পাঁচটি ক্যামেরা সহ অবশেষে চীনে লঞ্চ হলো Xiaomi Mi CC9 Pro । এটি হলো বিশ্বের দ্বিতীয় স্মার্টফোন যেখানে পাঁচটি ক্যামেরা ক্যামেরা দেওয়া হয়েছে। এর আগে নোকিয়া ৯ পিওরভিউ ফোনে আমরা পেন্টা ক্যামেরা সেটআপ দেখেছিলাম। এছাড়াও শাওমি মি সিসি৯ প্রো হলো বিশ্বের প্রথম ফোন যেখানে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি মিড প্রিমিয়াম রেঞ্জে লঞ্চ হয়েছে।আগামীকাল Xiaomi Mi CC9 Pro ফোনটি গোটা বিশ্বের জন্য Mi Note 10 নামে লঞ্চ হবে।

Xiaomi Mi CC9 Pro দাম :

শাওমি মি সিসি৯ প্রো এর আরেকটি আকর্ষণীয় দিক এর দাম। ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ হয়েছে। যার প্রাথমিক মডেলের দাম (৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ) প্রায় ২৭,৯৯০ টাকা । আবার ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে প্রায় ৩০,৯৯০ টাকা এবং ৩৪,৯৯০ টাকা। ফোনটি সবুজ, মেরুন ও কালো রঙে পাওয়া যাবে।

Xiaomi Mi CC9 Pro স্পেসিফিকেশন :

ডিসপ্লে :

শাওমি মি সিসি৯ প্রো ফোনে ৬.৪৭ ইঞ্চি কার্ভড OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। ডট নচের সাথে আসা এই ফোনে ফুল এইচডি প্লাস রেজুলেশন সাপোর্ট করবে (১০৮০পি)।

প্রসেসর, র‍্যাম ও স্টোরেজ :

এই ফোনটি ৮এনএম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসরের সাথে এসেছে। র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন ৬ ও ৮ জিবি র‍্যাম এবং ১২৮ ও ২৫৬ জিবি স্টোরেজ।

ক্যামেরা :

এই ফোনটির প্রধান আকর্ষণ ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। পিছনে পেন্টা ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ১০৮ মেগাপিক্সেল ক্যামেরাটি ডেভেলপ করা হয়েছে Samsung ISOCELL Bright HMX সেন্সর দ্বারা, যার অ্যাপারচার এফ/১.৭। এছাড়াও আছে ৫এক্স টেলিফোটো লেন্স, ১২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর, ২০ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর( ১১৭ ডিগ্রী) ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। ফোনটির সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে, যার অ্যাপারচার এফ/২.০।

ব্যাটারি :

Mi CC9 Pro ফোনটি ৫,২৬০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যেখানে ৩০ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানি দাবি করেছে ৬৫ মিনিটে ফোনটি ফুল চার্জ হয়ে যাবে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!