৩০ দিনের ব্যাটারি ব্যাকআপ সহ ভারতে এল শাওমির নতুন ইলেকট্রিক টুথব্রাশ

xiaomi-mi-electric-toothbrush-t100-launched-in-india-price-and-specifications

শাওমি কিছুদিন আগেই তাদের নতুন প্রোডাক্ট, ইলেকট্রিক টুথব্রাশের টিজার পোস্ট করেছিল। এবার এই প্রোডাক্টকে কোম্পানি ভারতে লঞ্চ করেছে। Mi Electric Toothbrush T100 নামে আসা এই টুথব্রাশ ৩০ ব্যাটারি ব্যাকআপের সাথে এসেছে। এর আগেও কোম্পানি ভারতে ইলেকট্রিক টুথব্রাশ লঞ্চ করেছিল, যেটিকে Mi Store থেকে কিনতে পারবেন। সাদা রঙে আসা মি ইলেকট্রিক টুথব্রাশ টি১০০ IPX7 রেটিং প্রাপ্ত, যা জল প্রতিরোধী। এই টুথব্রাশটি বাজারে উপলব্ধ কোলগেট, ওরাল-বি এর ইলেকট্রিক টুথব্রাশকে টেক্কা দেবে।

Mi Electric Toothbrush T100 দাম :

ভারতে মি ইলেকট্রিক টুথব্রাশ টি১০০ এর দাম রাখা হয়েছে ৫৪৯ টাকা। এটি ক্রাউডফান্ডিং প্রোডাক্ট হিসাবে Mi.com থেকে কেনা যাবে। যদিও কবে থেকে এটি কেনা যাবে তা এখনও জানা যায়নি। শীঘ্রই তা উপলব্ধ হবে বলে মনে হচ্ছে। আগামী ১৫ জুলাই থেকে এর শিপিং শুরু হবে। যারজন্য অতিরিক্ত ৫০ টাকা দিতে হবে।

Mi Electric Toothbrush T100 স্পেসিফিকেশন :

কোম্পানির ওয়েবসাইট অনুযায়ী মি ইলেকট্রিক টুথব্রাশ টি১০০ আলট্রা সফ্ট ব্রিসেলস এর সাথে এসেছে। এছাড়াও এখানে EquiClean অটো টাইমারের সাথে Dual-Pro Brush মোড উপলব্ধ। টাইমারের সাহায্যে দাঁতের কোন জায়গায় কত সময় ধরে ব্রাশ করা দরকার তা সহজে বোঝা যাবে। এই ব্রাশ দাঁতের কোনো একটি স্থানে ৩০ সেকেন্ড থাকার পর কাজ বন্ধ রাখবে। এতে GMsoft Sonic High Frequency মোটর ও উপলব্ধ।

এতে দুটি মোড আছে স্ট্যান্ডার্ড মোড ও জেন্টল মোড। দাঁতের অবস্থা অনুযায়ী আপনি এই মোড ব্যবহার করতে পারেন। এছাড়াও মি ইলেকট্রিক টুথব্রাশ টি১০০ ইউএসবি ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে এসেছে। এর ব্যাটারি লাইফ ৩০ দিন। এতে একটি এলইডি ইন্ডিকেটর দেওয়া হয়েছে, যা ব্যাটারি ও চার্জিংয়ের অবস্থা জানাবে। এর ওজন ৪৬ গ্রাম।