Mi Fan Festival : ১ টাকায় কিনুন Redmi Note 7 Pro, Poco F1 সহ এই ফোনগুলো

ভারতের সর্বাধিক জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি,শাওমি ৪ এপ্রিল থেকে Mi Fan Festival 2019 আয়োজন করেছে। এই সেলটি শেষ হবে ৬ এপ্রিল। তিনদিনের মি ফ্যান ফেস্টিভ্যাল ২০১৯ সেলে Redmi Note 7 Pro, Redmi Note 7, Redmi Go, Poco F1 ও Mi LED TV সহ আরো অনেক প্রোডাক্ট কম দামে কেনা যাবে। সেলটি শাওমির অফিসিয়াল সাইট ছাড়াও ই-বিপণন সাইটগুলোতেও আয়োজন করা হয়েছে। আসুন জেনে নেই কোন ডিভাইসে কত ছাড় দেওয়া হবে।

স্মার্টফোন ও টিভির উপর ডিসকাউন্ট :

এই সেলে Poco F1 ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২০০০ টাকা কমে ২০৯৯৯ টাকায় পাওয়া যাবে।আবার Redmi Note 5 Pro এর ৪ জিবি র‍্যাম ভেরিয়েন্টটি যা ১৫৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল তা এই সেলে ১০৯৯৯ টাকা এবং 6 জিবি র‍্যাম ভেরিয়েন্টটি যা ১৭৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল সেটি ১১৯৯৯ টাকায় পাওয়া যাবে।

অন্যদিকে Redmi Note 6 Pro এর ৪ জিবি র‍্যাম ভেরিয়েন্টটি ৫০০০ টাকা কমিয়ে ১০৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও এই সেলে Mi LED TV 4 Pro (৫৫ ইঞ্চি ) ৪৫৯৯৯ টাকায় বিক্রি হবে।

১ টাকার ফ্ল্যাশ সেল :

Mi Fan Festival সেলে ১ টাকার ফ্ল্যাশ সেল রাখা হয়েছে। যেখানে Poco F1, Redmi Note 7 Pro, Mi LED TV 4 Pro (৫৫ ইঞ্চি ) ও Mi Soundbar মাত্র ১ টাকায় কিনতে পারবেন।আবার মিস্ট্রি বক্স সেলে ২৪০০ টাকার ডিভাইস ৯৯ টাকায় কিনতে পারবেন।

মি ফ্যান ফেস্টিভ্যাল গেম :

এই সেলের সময় আপনি শাওমির একটি গেম খেলতে পারেন। যেখানে Mi Sports Bluetooth Earphones, Redmi Note 7 জিততে পারবেন।

Redmi 6A ডিসকাউন্ট অফারে কেনার জন্য এই লিংকে ক্লিক করুন

পড়ুন : সস্তা হলো Redmi 6A ও Nokia 8.1 সহ এই ফোনগুলো

Last Updated on