Mi FlipBuds Pro নামে আসছে Xiaomi-র নতুন ওয়্যারলেস ইয়ারবাড

xiaomi-mi-flipbuds-pro-with-anc-to-launch-on-13-may-teased

গতকালই জানা গিয়েছে যে আগামী ১৩ই মে অর্থাৎ আর মাত্র দুদিন পর, Xiaomi নিজের ঘরোয়া বাজারে Xiaomi Noise Cancelling Headphones Pro নামে একটি ফ্ল্যাগশিপ ইয়ারবাড লঞ্চ করার পরিকল্পনা করছে। মূলত Realme-র সাথে পাল্লা দিয়েই চীনা টেক জায়ান্টটি এই বিশেষ TWS (ট্রু ওয়্যারলেস স্টেরিও) ইয়ারবাডটি লঞ্চ করছে বলে প্রাথমিকভাবে জল্পনা শুরু হলেও, অডিও প্রোডাক্টটির চেহারা বা বিশেষত্ব সম্পর্কে তেমন কোনো ধারণা পাওয়া যায়নি। তবে গ্রাহকদের মনে কৌতুহল বাড়াতে ওই ইয়ারবাড সংক্রান্ত খবর সামনে আসার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই, Xiaomi এটির দুটি টিজার ছবি এবং আনুষ্ঠানিক নাম প্রকাশ করেছে।

শাওমি স্মার্ট লাইফের উইবো পোস্ট অনুযায়ী, আসন্ন ওয়্যারলেস ইয়ারবাডটি Mi FlipBuds Pro নামে আসবে। অন্যদিকে সংস্থা কর্তৃক প্রকাশিত টিজার ছবি দুটিতে, প্রোডাক্টটির চার্জিং কেসের সামনের ডিজাইন এবং বাডের ডিজাইন প্রদর্শিত হয়েছে। উল্লেখ্য, গতকাল যে টিজার পোস্টারটি দেখা গিয়েছিল তাতে ইয়ারবাডটির চার্জিং কেসের পেছনের দিকটি ব্যক্ত হয়েছিল এবং সেটি দেখে মনে হচ্ছিল কেসটি ডিম্বাকৃতির হবে। এক্ষেত্রে নির্মাতা সংস্থা, তার নতুন লোগোর সাথে সামঞ্জস্য রেখে এই অডিও আনুষাঙ্গিকটি ডিজাইন করেছে বলে জানিয়েছে।

আপাতদৃষ্টিতে, এই Xiaomi Mi FlipBuds Pro-এর ডিজাইনটি Apple AirPods Pro এবং Huawei FreeBuds Pro-এর সংমিশ্রণের মতো দেখাচ্ছে। এখানে চার্জিং কেসটি Huawei-এর প্রোডাক্টটির দ্বারা অনুপ্রাণিত বলে মনে হচ্ছে, যেখানে বাডগুলি ভালোভাবে দেখলে AirPods Pro-এর সাথে ব্যাপক মিল পাওয়া যাবে।

পাঠকদের জানিয়ে রাখি, আপাতত এই নতুন ওয়্যারলেস ইয়ারফোনের অন্যান্য ফিচার সম্পর্কে তেমন কিছুই জানা যায়নি। তবে এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (ANC) ফিচার থাকবে, যার ফলে এটি ৪০ ডেসিবেল অবধি শব্দ কমিয়ে আনতে সক্ষম হবে। এছাড়া সদ্য প্রকাশিত টিজার ছবি দুটি দেখে মনে হচ্ছে, এটির চার্জিং কেসের সামনের দিকে একটি এলইডি নোটিফিকেশন থাকবে, যার পিছনে নতুন শাওমি লোগোটি দেখা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.