আসন্ন Xiaomi Mi Mix 4 ফোনে থাকবে ৫০০০ এমএএইচ ব্যাটারি সহ ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

xiaomi-mi-mix-4-specifications-leaked-5000-mah-battery-120w-fast-charging-support
এমআই মিক্স ৪ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের প্রো বা প্লাস ভার্সন সহ লঞ্চ হতে পারে

বিগত কয়েক মাস ধরে শোনা যাচ্ছে, Xiaomi এর আপকামিং দুই হাই-এন্ড স্পেসিফিকেশনযুক্ত স্মার্টফোনের মডেল নম্বর K8 এবং J18S। এও জানা গেছে, K8 মডেল নম্বর সহ Mi Mix 4 এবং J18S মডেল নম্বরের সাথে Xiaomi এর Mi Mix সিরিজের পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ হবে। এদের মধ্যে Xiaomi Mi Mix 4 নিয়ে নতুন কয়েকটি তথ্য অনলাইনে ছড়িয়ে পড়ল।

Xiaomi Mi Mix 4 ব্যাটারি

একটি অনলাইন রিপোর্টে বলা হয়েছে, শাওমি এমআই মিক্স ৪ ফ্ল্যাগশিপ স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ রেটেড ক্যাপাসিটির BM58 ব্যাটারি থাকবে। রিপোর্টে দাবি করা হয়েছে, ডিভাইসটিতে ১২০ ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং এবং ৮০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

প্রসঙ্গত, 3C সার্টিফিকেশন পাশ করা একটি ডিভাইসকে আগে শাওমি এমআই মিক্স ৪ বলে চিহ্নিত করা হয়েছিল। আমরা এতে ২,৪৩০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি থাকার কথা তখন জানতে পেরেছিলাম।

Xiaomi Mi Mix 4 স্মার্টফোনে মিলবে ফুল-স্ক্রিন এক্সপেরিয়েন্স

শাওমি এমআই মিক্স ৪ ফ্ল্যাগশিপ ডিভাইস লেটেস্ট জেনারেশনের আন্ডার ডিসপ্লে ক্যামেরা সহ আসতে পারে। ফলে এতে ফুল-স্ক্রিনের অভিজ্ঞতা নেওয়া যাবে।

Xiaomi Mi Mix 4 বিশেষভাবে কাস্টমাইজ করা হাই-স্ক্রিন রেজোলিউশন সহ আসতে পারে

2K রেজোলিউশন ফিচার হয়তো থাকবে না তবে রেগুলার ফুল-এইচডি+ ডিসপ্লের চেয়ে উন্নত ভিউয়িং এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য শাওমি এমআই মিক্স ৪ ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটে স্পেশালভাবে কাস্টমাইজড হাই-স্ক্রিন রেজোলিউশন ডিসপ্লে থাকতে পারে।

Xiaomi Mi Mix 4 প্রসেসর ও সফটওয়্যার

শাওমি এমআই মিক্স ৪ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের প্রো বা প্লাস ভার্সন সহ লঞ্চ হতে পারে। সফটওয়্যারের দিক থেকে এতে অ্যান্ড্রয়েডের উপর এমআইইউআই ১৩ কাস্টম ইউজার ইন্টারফেস থাকতে পারে।

উল্লেখ্য, এমআইইউআই ১৩ নিয়ে শাওমি বস্তুত পরীক্ষা শুরু করে দিয়েছে বলেই চীনের জনপ্রিয় টিপস্টার Digital Chat Station দাবি করেছিল। ওই টিপস্টারের কথায়, শাওমির শেষ দু’বছরে লঞ্চ হওয়া স্মার্টফোনেও এই আপডেট রোলআউট হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷