চমকে দেবে Xiaomi Mi Mix 4, আন্ডার ডিসপ্লে সেলফি ক্যামেরা সহ থাকতে পারে Snapdragon 888 Plus প্রসেসর

Xiaomi mi mix 4 specifications leaked could come with Qualcomm Snapdragon 888 plus soc and triple rear camera
Xiaomi Mi Mix 4 আগস্টে লঞ্চ হতে পারে

আগস্টেই নতুন ফ্ল্যাগশিপ ফোন নিয়ে হাজির হতে পারে Xiaomi। জনপ্রিয় চিনা সংস্থাটির হাই-এন্ড স্পেসিফিকেশযুক্ত আসন্ন এই স্মার্টফোনের নাম Mi Mix 4 হবে বলে জল্পনা শোনা যাচ্ছে। রিপোর্ট বলছে, Mi Mix 4-এর অন্যতম হাইলাইট ইন ডিসপ্লে সেলফি ক্যামেরা। অর্থাৎ এই ফোনের ফ্রন্ট ফেসিং ক্যামেরা ডিসপ্লের মধ্যে এম্বেড করা থাকবে। এদিকে আগস্টে প্রত্যাশিত লঞ্চের আগেই চীনের এক টিপস্টার Mi Mix 4-এর স্পেসিফিকেশন লিক করেছেন। তাঁর সূত্র থেকেই ফোনটির ব্যাপারে উঠে এসেছে কয়েকটি অজানা তথ্য।

Mi Mix 4 এর স্পেসিফিকেশন

এমআই মিক্স ৪ স্মার্টফোনে কার্ভড এজযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। আর এই ওলেড স্ক্রিনের মধ্যেই থাকবে অদৃশ্য সেলফি ক্যামেরা। ফোনের স্ক্রিনটি কাস্টম মেড প্যানেল হবে, যা ইউনিক ভিউয়িং এক্সপেরিয়েন্স সরবরাহ করবে। ফ্রন্ট ক্যামেরার জন্য নচ না থাকায় এতে ফুল স্ক্রিনের মজা নেওয়া যাবে।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসরের সাথে এমআই মিক্স ৪ আসতে পারে। ফোনে LPDDR5 র‌্যাম এবং UFS 3.1 স্টোরেজের জন্য মাইক্রনের uMCP5 চিপ ইন্টিগ্রেট করা হবে।

এমআই মিক্স ৪-এর পেছনে সেকেন্ডারি ডিসপ্লে থাকার সম্ভাবনা কম। এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। যার প্রাইমারি ক্যামেরা রূপে থাকবে স্যামসাংয়ের GN1 সেন্সর। ফোনটি ১২০ ওয়াট র‌্যাপিড চার্জিং এবং ৭০ ওয়াট বা ৮০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট-সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷