Xiaomi Mi Mix 4: অদৃশ্য ২০ মেগাপিক্সেল আন্ডার সেলফি ক্যামেরা সহ আগামীকাল আসছে এই দুর্ধর্ষ ফোন

xiaomi-mi-mix-4-specifications-tipped-100mp-camera-20mp-under-display-camera-ahead-of-tomorrow-launch
Mi Mix 4 ফোনের স্পেসিফিকেশন ফাঁস

অভিষেক হচ্ছে আগামীকাল (মঙ্গলবার)৷ তার আগেই প্রি-বুকিংয়ে অভাবনীয় সাড়া পেয়েছে শাওমির আপকামিং ফ্ল্যাগশিপ ফোন Mi Mix 4। বিভিন্ন চীনা শপিং পোর্টাল মিলিয়ে Mi Mix 4 হ্যান্ডসেটের আড়াই লক্ষের কাছাকাছি অগ্রিম বুকিং গ্রহণ করা হয়েছে। সুতরাং, অফিসিয়াল লঞ্চের আগেই হিট Xiaomi Mi Mix 4। শাওমি স্পেসিফিকেশন প্রকাশ না করলেও, রেকর্ড বুকিংয়েই স্পষ্ট – ফোনটি নিয়ে মানুষের মধ্যে কতটা প্রত্যাশা কাজ করছে। তাঁদের হৃদস্পন্দন বাড়িয়ে লঞ্চের একদিন আগেই ফোনটির গুরুত্বপূর্ন স্পেসিফিকেশনগুলি ফাঁস হয়ে গেল। চীনা মাইক্রোব্লগিং সাইট Weibo থেকে ফোনটির কী কী তথ্য সামনে এল, দেখে নেওয়া যাক সেগুলি।

Mi Mix 4 স্পেসিফিকেশন

লিক হওয়া রিপোর্ট অনুসারে, এমআই মিক্স ৪ স্মার্টফোনে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে। এর মধ্যেই থাকবে অদৃশ্য ২০ মেগাপিক্সেল আন্ডার ডিসপ্লে ক্যামেরা। ক্যামেরার জন্য সামনে নচ না থাকায় সত্যিকারের বেজেললেস এক্সপেরিয়েন্স পাবে ইউজারেরা।

এমআই মিক্স ৪ স্মার্টফোনের স্ক্রিন ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০) পিক্সেল রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৪৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, এবং ১০-বিট কালার ডেপ্থ সাপোর্ট করবে। স্ক্রিনে থাকছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন। স্মার্টফোনের স্ক্রিনকে শক্তিশালী ও টেকসই করতে যার জুরি মেলা ভার।

Mi Mix 4-এর পিছনে থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল OIS সাপোর্ট সহ ১০০ মেগাপিক্সেল Samsung HMX লেন্স, ১২০ ডিগ্রী ফিল্ড অফ ভিউ সহ ১৩ মেগাপিক্সেল ফ্রি-ফর্ম লেন্স, এবং ৫x অপটিক্যাল জুম ও OIS সাপোর্ট সহ পেরিস্কোপ টেলিফটো লেন্স।

এছাড়া, ডুয়েল সিম, ৫জি, এনএফসি, হার্মান কার্ডনের ডুয়েল স্টিরিও স্পিকার, হাই-রেজোলিউশন অডিও সাপোর্ট, এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর থাকবে এই ফোনে৷ সেইসঙ্গে Mi Mix 4 ফোনটি IP68 রেটিং-সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷