Mi Mix 4 এর কাছে সবাই ফেল, আন্ডার ডিসপ্লে ক্যামেরা সহ থাকতে পারে Snapdragon 888 প্রসেসর

Xiaomi Mi Mix 4 tipped to feature under display camera Snapdragon 888 soc price leaked
Mi Mix 4 আন্ডার ডিসপ্লে ক্যামেরা সহ লঞ্চ হতে পারে

Xiaomi ইতিমধ্যেই তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ Mi 11 বাজারে এনেছে। এই সিরিজের Mi 11 Ultra ফোনটি সারাবিশ্বেই যথেষ্ট সুনাম কুড়িয়েছে। ফলে Xiaomi-র পরবর্তী ফ্ল্যাগশিপ সিরিজ Mi Mix নিয়ে ফ্যানদের মধ্যে প্রত্যাশা তুঙ্গে। আর কয়েকমাসের মধ্যেই এই সিরিজের Mi Mix 4 ফোনটি লঞ্চ হবে। তবে তার আগে টিপস্টারদের সৌজন্যে এই ফোনের দাম সহ স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। জানা গেছে Mi Mix 4 ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ (Snapdragon 888) প্রসেসর সহ আসবে।

Mi Mix 4 এর দাম হবে Mi 11 Ultra -র মত

টিপস্টারদের কথা বিশ্বাস করলে, এমআই মিক্স ৪ এর দাম রাখা হবে ৫,৫৯৯ ইউয়ান, যা প্রায় ৭০,০০০ টাকার সমান। প্রসঙ্গত এমআই ১১ আল্ট্রা ফোনটি ভারতে একই প্রাইস রেঞ্জে (৬৯,৯৯৯ টাকা) লঞ্চ হয়েছে।

Mi Mix 4 এর স্পেসিফিকেশন ও ফিচার

রিপোর্ট অনুযায়ী, এমআই মিক্স ৪ ফোনে ৬.৪ ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে, যার পিক্সেল রেজোলিউশন হবে ১৪৪০ x ৩১২০। ডিসপ্লের প্রোটেকশনের জন্য ব্যবহার করা হবে কর্নি গরিলা গ্লাস। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। আবার এমআই মিক্স ৪ ফোনে থাকবে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

তবে Mi Mix 4 ফোনের মুখ্য আকর্ষণ হতে পারে ৩২ মেগাপিক্সেল আন্ডার ডিসপ্লে ক্যামেরার ব্যবহার। আবার পিছনে দেখা যেতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। যেখানে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ও দুটি ৪৮ মেগাপিক্সেল সেন্সর থাকতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য Mi Mix 4 ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। এর সাথে ১২০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৭০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.