স্মার্টফোনের দামের উপর ১২,০০০ টাকা ছাড় পাবেন Mi Super সেলে

Xiaomi আরও একবার Mi Super Sale এর আয়োজন করলো। এই সেল ১৯ নভেম্বর থেকে শুরু হয়ে ২৫ নভেম্বর পর্যন্ত চলবে । মি সুপার সেলে শাওমির স্মার্টফোনের উপর ১২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। আসলে শাওমি ১৫ তারিখ থেকে ১৮ তারিখ পর্যন্ত Mi Super সেলের ঘোষণা করেছিল। এই সেলের সময় বাড়িয়ে এখন ২৫ তারিখ পর্যন্ত করেছে। আসুন জেনে নিই এই সেলে কোন ফোনের উপর কত ডিসকাউন্ট দেওয়া হবে।

১২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট :

এই সেলে আপনি শাওমি রেডমির স্মার্টফোনের উপর ১২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এর সাথে মি প্রটেক্ট এবং মি স্ক্রিন প্রটেক্ট এর সুবিধা দেওয়া হবে। যদিও এর জন্য আপনাকে সামান্য পরিমান চার্জ দিতে হবে। এছাড়াও মি সুপার সেলে এক্সচেঞ্জ অফার ও ব্যাঙ্ক অফার ও পাওয়া যাবে। আসুন দেখে নিই কোন ফোনে কত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Mi Super সেলে Redmi K20 Pro ফোনটি ২৭,৯৯৯ টাকার বদলে ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে। ২,০০০ টাকা ডিসকাউন্ট ছাড়াও কোম্পানি এক্সচেঞ্জ অফার ও রেখেছে। আবার Redmi K20 এর কথা বললে এই ফোনটি ও ২,০০০ টাকা ডিসকাউন্টে ১৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও Poco F1 ফোনের উপর ১২,০০০ টাকা ছাড় দেওয়া হয়েছে। ফোনটির ১২৮ জিবি ভ্যারিয়েন্ট ২৬,৯৯৯ টাকায় পাওয়া যেত, যা এই সেলে নতুন দাম হয়েছে ১৪,৯৯৯ টাকা।

Redmi Note 7 Pro ফোনটির আসল দাম ছিল ১৩,৯৯৯ টাকা। তবে এই সেলে ১১,৯৯৯ টাকায় এই ফোনটি কিনতে পারবেন। আবার Redmi 7A ৫০০ টাকা ডিসকাউন্টে ৫,৪৯৯ টাকায় পাওয়া যাবে। আবার Redmi Go ফোনের দাম পড়বে ৪,৪৯৯ টাকা। এছাড়াও ৩,০০০ টাকা ছাড়ে ৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে Redmi Y3 ।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!