নয়েস ক্যান্সেলেশন ফিচার সহ আসছে Mi True Wireless Earphones 2 Pro

এমাসের শুরুতেই শাওমির একটি ওয়্যারলেস ইয়ারবাডসকে ব্লুটুথ সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছিলো।

Xiaomi Mi True Wireless earphones 2 pro receives wpc certifications

দ্রুত জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ওয়্যারলেস ইয়ারবাডসের। এই কারণেই কোম্পানিগুলি প্রিমিয়াম ফিচারের সাথে একের পর এক ইয়ারবাডস নিয়ে আসছে। সম্প্রতি স্মার্টফোন কোম্পানি Xiaomi এর একটি ওয়্যারলেস ইয়ারবাডসকে WPC ওয়েবসাইটে দেখা গেল। এই ইয়ারবাডসের নাম Mi True Wireless Earphones 2 Pro। সাইটে এর মডেল নম্বর ছিল TWSEJ09WM।

WPC ওয়েবসাইটে দেখা গেল Mi True Wireless Earphones 2 Pro কে

জনপ্রিয় টিপ্সটার Digital Chat Station এই মি ট্রু ওয়্যারলেস ইয়ারফোনস ২ প্রো ইয়ারবাডসকে, ওয়্যারলেস পাওয়ার কনসোর্টিয়াম ওয়েবসাইটে দেখতে পেয়েছে। ওয়েবসাইট থেকে স্পষ্ট করা হয়েছে এতে অ্যাক্টিভ নয়েস ক্যান্সেলেশন ফিচার থাকবে। ডিভাইসটির রেজিস্ট্রেশন ডেট দেওয়া হয়েছে ২১ আগস্ট।

ওয়েবসাইট থেকে এই ইয়ারবাডসের ছবি ও সামনে এসেছে। যেখানে ইয়ারবাডগুলি উলম্বভাবে কেসের মধ্যে রাখা আছে। এটি সিলিকোন টিপস এর সাথে ক্লোসড ইয়ার ডিজাইনের সহ আসবে। এছাড়াও ওয়্যার ডিটেকশনের জন্য এতে ইনফ্রারেড সেন্সর থাকতে পারে। এটিকে কালো রঙে ওয়েবসাইটে দেখা গেছে। এর চার্জিং কেসে একটি এলইডি লাইট দেওয়া হয়েছে।

এদিকে Xiaomi কেবল একটি নয়, বরং আরও একটি ওয়্যারলেস ইয়ারবাডসের ওপর কাজ করছে। এমাসের শুরুতেই শাওমির একটি ওয়্যারলেস ইয়ারবাডসকে ব্লুটুথ সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছিলো। যার নাম Mi Active Noise Cancelling Wireless Earphones। এতে অ্যাক্টিভ নয়েস ক্যান্সেলেশন ফিচারও আছে।