Mi TV 4A Pro, Mi TV 4X সহ একাধিক স্মার্ট টিভির দাম বাড়ালো Xiaomi

xiaomi-mi-tv-4a-pro-mi-tv-4x-and-more-smart-tvs-price-hiked-in-india

বর্তমান সময়ে ভারতীয় বাজারে স্মার্টফোনের পাশাপাশি টিভি নির্মাতা হিসেবেও জনপ্রিয় Xiaomi। Mi ব্র্যান্ডনেমযুক্ত সাশ্রয়ী মূল্যের টিভি মডেলগুলির কারণে সংস্থাটি এই মুহূর্তে ভারতের নম্বর ওয়ান স্মার্ট টিভি ব্র্যান্ড। কিন্তু, আসন্ন দিনগুলিতে সংস্থার টিভি রেঞ্জটি আগের মত সাশ্রয়ী থাকবেনা। আসলে, চীনা টেক জায়ান্ট সংস্থাটি সম্প্রতি তার টিভিগুলির দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। এর ফলে, Mi TV 4A Pro, Mi TV 4X বা Mi TV Horizon Edition সিরিজের টিভিগুলি কিনতে চাইলে আগামী দিনে ৩,০০০ টাকা পর্যন্ত বেশি খরচ করতে হবে – সে আপনি অনলাইন পারচেস-ই করুন কিংবা অফলাইন রিটেল স্টোর থেকে কিনুন।

কোন Xiaomi টিভির কত দাম বাড়ছে?

সংস্থার ঘোষণা অনুযায়ী, ৩২ ইঞ্চির Mi TV 4A Pro স্মার্টটিভিটি কিনতে গেলে এখন থেকে ১৩,৯৯৯ টাকার বদলে ১৪,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। অন্যদিকে, Mi TV 4A Horizon Edition সিরিজের ৩২ ইঞ্চি মডেলটিরও দাম দেড় হাজার টাকা বাড়ানো হয়েছে, যার ফলে ১৪,৪৯৯ টাকা মূল্যের এই টিভিটি কিনতে হলে ১৫,৯৯৯ টাকা দাম লাগবে। একইভাবে, এই সিরিজের ৪৩ ইঞ্চির মডেলটির দাম দু হাজার টাকা বেড়েছে; সেক্ষেত্রে এই টিভিটির দাম ২৩,৪৯৯ টাকা থেকে বাড়িয়ে ২৫,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। আবার Mi TV 4A মডেলটির ৪৩ ইঞ্চির দাম বাড়িয়ে ২২,৪৯৯ টাকা বাড়িয়ে ২৪,৯৯৯ টাকা করা হয়েছে।

এছাড়া, শাওমি তার Mi TV 4X ৪৩ ইঞ্চি মডেলটির দামও সংশোধন করেছে। আগে টিভিটির দাম ছিল ২৫,৯৯৯ টাকা, কিন্তু এরপর থেকে এটি ২৮,৯৯৯ টাকায় বিক্রি হবে। তাছাড়া এই সিরিজের ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি মডেলটির দামও বাড়ানো হয়েছে। সেক্ষেত্রে ৫০ ইঞ্চির মডেলটির দাম ৩১,৯৯৯ টাকা থেকে বেড়ে হয়েছে ৩৪,৯৯৯ টাকা এবং, ৫৫ ইঞ্চির মডেলটির দাম ৩৬,৯৯৯ টাকা থেকে বেড়ে ৩৯,৯৯৯ টাকা হয়েছে।

প্রসঙ্গত, গত মাসেও একইভাবে Mi TV 4A Horizon Edition এবং রেগুলার Mi TV 4A টিভিগুলির দাম বাড়িয়েছিল শাওমি। এদিকে, সংস্থাটি ঘোষণা করেছে যে দুই বছরেরও বেশি সময় সময় ধরে তারা ভারতের বাজারে পাঁচ মিলিয়ন ইউনিট এমআই টিভির শিপমেন্ট করেছে। এমনকি, এদেশে টিভির লাইনআপ বাড়ানোর জন্য সম্প্রতি ডলবি ভিশন ডিসপ্লে সহ Mi QLED টিভি-ও চালু করেছে সংস্থাটি।